শিরোনাম
১০ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ওয়্যারলেস পাওয়ার ব্যাংক
প্রকাশ : ০৩ জুন ২০২০, ১৭:১৮
১০ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ওয়্যারলেস পাওয়ার ব্যাংক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

উন্নত প্রযুিক্তর একটা ওয়্যারলেস পাওয়ার ব্যাংক বাজারে এনেছে চীনের মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান জিওনি। এই পাওয়ার ব্যাংকটি ১০ হাজার মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের।


জিওনি বলছে, পাওয়ার ব্যাংকটিতে৫ ভোল্টের ওয়্যারলেস চার্জিংয়ের প্রযুক্তি রয়েছে। রয়েছে ১২ ওয়াটের ওয়্যারলেস ফাস্ট চার্জিং আউটপুট।


ওয়্যারলেস পাওয়ার ব্যাংকটিতে রয়েছে একটি এলইডি ডিজিটাল পাওয়ার মিটার, যা এটির চার্জিং স্তর এবং কার্যকারিতা সম্পর্কে তথ্য দেবে।


এতে লিথিয়াম পলিমার ব্যাটারি সেল ব্যবহার করা হয়েছে। এটিতে 5V / 2A রেটিং ইউএসবি টাইপ-সি পোর্ট এবং 5V / 2A মাইক্রো ইউএসবি ইনপুট পোর্টসহ একটি 5V / 2.4A ইউএসবি-এ পোর্ট রয়েছে।


ওয়্যারলেস পাওয়ার ব্যাংকটির বাক্সতে ১টি মাইক্রো ইউএসবি কেবল, একটি ব্যবহারে সহকারী ম্যানুয়াল এবং একটি ওয়ারেন্টি কার্ড রয়েছে। এই পাওয়ার ব্যাংকে ৬ মাসের ওয়ারেন্টি দেয়া হচ্ছে।


জিওনির দাবি যে, পাওয়ার ব্যাংকটিতে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি ফুল চার্জ দিতে সময় নেবে দেড় ঘণ্টা আর ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি চার্জ করতে সময় লাগবে ২ ঘণ্টা।


ওয়্যারলেস পাওয়ার ব্যাংকের দাম মাত্র ১ হাজার২৯৯ টাকা। তবে কবে থেকে এই পাওযার ব্যাংক বিক্রি শুরু হবে, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com