শিরোনাম
বাংলাদেশ থেকে ব্যবসা গুটিয়ে নিচ্ছে ‘উবার ইটস’
প্রকাশ : ২০ মে ২০২০, ১৪:৪৮
বাংলাদেশ থেকে ব্যবসা গুটিয়ে নিচ্ছে ‘উবার ইটস’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের ব্যবসা গুটিয়ে নিচ্ছে খাবার ডেলিভারি প্রতিষ্ঠান উবার ইটস। আগামী ২ জুন থেকে প্রতিষ্ঠানটি বাংলাদেশ থেকে তাদের ‘উবার ইটস’র সব ধরনের সেবা বন্ধ করার সিন্ধান্ত নিয়েছে।


এ বিষয়ে উবার ইটসের মুখপাত্র বলেছেন, আগামী ২ জুন থেকে আমরা বাংলাদেশে উবার ইটসের সেবা ‘ডিসকন্টিনিউ’ করার সিদ্ধান্ত নিয়েছি।


উবার এক ব্লগ পোস্টে জানিয়েছে, সহজ ও নির্ভরযোগ্য উপায়ে খাদ্য পৌঁছে দেওয়ার এক বছর পর আমরা একটি কঠিন সিদ্ধান্ত গ্রহণ করতে বাধ্য হয়েছি। আগামী ২ জুন থেকে বাংলাদেশে উবার ইটসের বন্ধের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আমরা দুঃখিত যে, উবার ইটস বাংলাদেশ ছেড়ে চলে যাচ্ছে।


ওই ব্লগ পোস্টে বলা হয়েছে, আমাদের রাইড শেয়ারিং সার্ভিসের মাধ্যমে এ দেশে আমাদের কমিউনিটিকে সেবা প্রদান করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। আমাদের গুরুত্বপূর্ণ কর্মী, রেস্টুরেন্ট পার্টনার, ডেলিভারি পার্টনার এবং গ্রাহক যারা আমাদের সহায়তা করেছেন তাদের উপরে যেন এই সিদ্ধান্তের প্রভাব কম হয় সেটা নিশ্চিত করাই এখন আমাদের অন্যতম কর্তব্য।


উবার ইটস বাংলদেশ কমিউনিটিকে ধন্যবাদ জানিয়ে ওই পোস্টে আরো বলা হয়েছে, আমরা তাদের ধন্যবাদ জানাতে চাই যারা আমাদের সমর্থন করেছেন।


বিবার্তা/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com