রিয়েলমির দুটি নতুন ফোন বাজারে
প্রকাশ : ১৪ মার্চ ২০২০, ১৭:৪৯
রিয়েলমির দুটি নতুন ফোন বাজারে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের তরুণ গ্রাহকদের দৈনন্দিন চাহিদার সব রকম সুবিধার কথা চিন্তা করে শনিবার বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে আরো দুটি স্মার্টফোন বাজারে আনলো রিয়েলমি। মডেল দুটি রিয়েলমি ৫আই এবং রিয়েলমি সি২।


নতুন প্রজন্মের তরুণদের প্রতিদিনকার চাহিদার কথা বিবেচনা করে ‘কোয়াড ক্যামেরা ব্যাটারি কিং’ হিসেবে জনপ্রিয়তা পাওয়া স্মার্টফোন রিয়েলমি ৫আই নিয়ে আসে কোম্পানিটি। বিশ্বজুড়ে ইতোমধ্যেই রিয়েলমি ৫ সিরিজের ৫৫ লক্ষ ব্যবহারকারী রয়েছেন।


এ সিরিজের নতুন মডেল ৫আই-এর ক্যামেরা, ব্যাটারি, পারফরমেন্স এবং ডিজাইনসহ প্রতিটি ক্ষেত্রেই এনেছে আরো উন্নত ইউজার এক্সপেরিয়েন্স। সারাদিনের ব্যবহার ও ৩০ দিনের স্ট্যান্ডবাই সুবিধার জন্য সংযোজন করা হয়েছে বিশাল ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি।


পাশাপাশি, শক্তিশালী স্ন্যাপড্রাগন ৬৬৫ দিবে চমৎকার পারফরমেন্স। অনন্য ইমেজিং দক্ষতাসম্পন্ন কোয়াড ক্যামেরা দিয়ে তোলা যাবে চমৎকার সব ছবি।


অনবদ্য ‘সানরাইজ ডিজাইনের’ একদমই হালকা ফোনটি পাওয়া যাবে অ্যাকুয়া ব্লু এবং ফরেস্ট গ্রিন রঙে। ফোনটির পেছনের ক্রিস্টাল ডিজাইনটি তৈরি করা হয়েছে জার্মানির ফাইভ অ্যাক্সিস রেডিয়াম কার্ভিং প্রযুক্তিতে।


এ ফোনটির পাশাপাশি রিয়েলমি বাংলাদেশের বাজারে নিয়ে আসলো চোখ ধাঁধানো ডিজাইনের একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন রিয়েলমি সি২। বিশ্বব্যাপী ক্রেতাদের অন্যতম পছন্দের এই ফোনটিও বাংলাদেশে আনলো রিয়েলমি। ডিউড্রপ ও ডায়মন্ড-কাট ফোনটি পাওয়া যাবে ডায়মন্ড ব্লু এবং ডায়মন্ড ব্ল্যাক রঙে।


এন্ট্রি লেভেল এই স্মার্টফোনটিতে রয়েছে শক্তিশালী ১২ ন্যানোমিটারের হেলিও পি২২ চিপসেট, ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, ২ গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ।


বাংলাদেশের বাজারে রিয়েলমি ৫আই এর মূল্য হবে ১২,৯৯০ টাকা এবং রিয়েলমি সি২ এর মূল্য হবে ৮,৯৯০ টাকা।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com