২০৩০ সালের মধ্যে
সারা বিশ্বে যাবে ওয়ালটনের ‘মেড ইন বাংলাদেশ’
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫০
সারা বিশ্বে যাবে ওয়ালটনের ‘মেড ইন বাংলাদেশ’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

২০৩০ সালের মধ্যে বিশ্বের অন্যতম হওয়া পাশাপাশি সারা বিশ্বে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগ যুক্ত প্রযুক্তি পণ্য পৌঁছে দেয়া আমাদের লক্ষ্য বলে জানালেন ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনের প্রধান সমন্বয়ক আরিফুল আম্বিয়া।


কাস্টমার ডাটাবেজ তৈরির মাধ্যমে অনলাইনে আরো দ্রুত ও উন্নত বিক্রয়োত্তর সেবা দেয়ার লক্ষ্যে বাংলাদেশে মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটনে শুরু হয়েছে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৬।


প্রতিবারের মতো এবারও ক্রেতাদের জন্য বিশেষ চমক রেখেছে প্রতিষ্ঠানটি। ওয়ালটন রেফ্রিজারেটর, টেলিভিশন এবং এয়ারকন্ডিশনার ক্রেতাদের জন্য প্রতিদিনই রয়েছে ৩৫ লাখ টাকা পাওয়ার সুযোগ।


বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৬ এর ‘ডিক্লারেশন প্রোগ্রাম’ এ এসব বিষয় জানান তিনি।


অনুষ্ঠানে জানানো হয়, ডিজিটাল ক্যাম্পেইনের মূল লক্ষ্য হচ্ছে-কাস্টমার ডাটাবেজ তৈরির মাধ্যমে বিক্রয়োত্তর সেবা কার্যক্রমকে অনলাইন নেটওয়ার্কের আওতায় নিয়ে আসা। এর মাধ্যমে ক্রয়কৃত পণ্যের বারকোড, ক্রেতার নাম, ঠিকানা, ফোন নম্বর ইত্যাদি তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোন ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্খিত সেবা নিতে পারছেন গ্রাহক। সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন। যা ওয়ালটনের পণ্য গবেষণা ও মানোন্নয়ণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।


ডিক্লারেশন প্রোগ্রামে উপস্থিত ছিলেন ওয়ালটন হই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, প্লাজা সেলস নেটওয়ার্কের প্রধান মোহাম্মদ রায়হান, নির্বাহী পরিচালক হুমায়ুন কবীর ও উদয় হাকিম, রেফ্রিজারেটর বিভাগের চিফ এক্সিজিউটিভ অফিসার (সিইও) প্রকৌশলী গোলাম মুর্শেদ, এবি বিভাগের সিইও তানভীর রহমান, টিভি বিভাগের সিইও প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন প্রমুখ।


অনুষ্ঠান সঞ্চালনা করেন ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম।


ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, চলতি বছর ২৫ লাখ ফ্রিজ, ১০ লাখ টেলিভিশন, ২.৫ লাখ এয়ার কন্ডিশনারসহ বিপুল পরিমাণ হোম, ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স এবং ডিজিটাল ডিভাইস বিক্রির টার্গেট নিয়েছে ওয়ালটন। এই বিপুল পরিমাণ ক্রেতাকে কাস্টমার ডাটাবেজে অন্তর্ভুক্ত করার লক্ষ্যে ক্যাম্পেইনের সিজন-৬ শুরু করেছে ওয়ালটন।


বিবাতা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com