৩০টি লাইসেন্স বাতিল করলো বিটিআরসি
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫১
৩০টি লাইসেন্স বাতিল করলো বিটিআরসি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

লাইসেন্সের শর্ত না মানায় সি ক্যাটাগরির ৩০টি ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারের (আইএসপি) লাইসেন্স বাতিল করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।


আজ থেকে ‘এসব লাইসেন্সের অধীনে যেকোনো কার্যক্রম অবৈধ ও বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন অনুযায়ী শাস্তিযোগ্য অপরাধ’ হিসেবে বিবেচ্য হবে।


বিটিআরসি পরিচালক (লাইসেন্সিং) আফতাব মো. রাশেদুল ওয়াদুদ স্বাক্ষরিত লাইসেন্স বাতিল সংক্রান্ত নির্দেশনা থেকে এই তথ্য পাওয়া গেছে।


লাইসেন্স বাতিল হওয়া প্রতিষ্ঠানগুলো হলো- আনলিমিটেড সল্যুশন, আলতাফ খান ইন্টারনেট সার্ভিস প্রভোইডার, আই স্মার্ট নেট, কেবিজেড অনলাইন, দ্য জার্মান টেকনিক্যাল ইনস্টিটিট অ্যান্ড সাইবার সিটি, হক কম্পিউটার ট্রেনিং সেন্টার অ্যান্ড সাইবার ক্যাফে, গ্লোরিয়াস কম্পিউটার, ফক্স আইএসপি সাপোর্ট, রিল নেটওয়ার্কস, আর্টি নেট, সানি কম্পিউটার, এমএস অনলাইন, অয়স্টার আইটি, জাইদ এন্টারপ্রাইজ, জয়েন্ট ট্রেডার্স, সাইবার সল্যুশন বিডি, স্কাই নেট টেকনোলজি, রোজ ইন্টারন্যাশনাল, লক্ষ্মীপুর অনলাইন, ব্যাপন টেকনোলজি, অ্যাবাকাস কম্পিউটার ট্রেনিং সেন্টার অ্যান্ড ব্রডব্যান্ড কানেকশন, সার্কেল নেটওয়ার্ক, নেটস্কোপ, ঝিনাইদহ ব্রডব্র্যান্ড অ্যান্ড সাইবার পয়েন্ট, সাব্বির এন্টারপ্রাইজ, ব্রাদার ডিজিটাল সিস্টেম, ভালুকা আইটি, এফআর কমিউনিকেশন, জেড কম্পিউটার অ্যান্ড নেটওয়ার্কস ও নিফ আইটি লিমিটেড।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com