শিরোনাম
বিজয়ের মাসে গোয়ালা ফুডে ১৬% ছাড়!
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৯, ১৭:৪৭
বিজয়ের মাসে গোয়ালা ফুডে ১৬% ছাড়!
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিজয়ের মাস উপলক্ষে গোয়ালা ফুড দিচ্ছে ১৬% ছাড়। গোয়ালার (www.gowalafoods.com) ওয়েবসাইট থেকে যেকোন পণ্য কিনলেই মিলবে এই ছাড়।


গোয়ালার পণ্য তালিকায় আছে মজাদার, সুস্বাদু ও স্বাস্থ্যসম্মত দুধ, দই, সন্দেশ, রসমালাই ও ঘি। এসব দুগ্ধজাত পণ্যের পাশাপাশি সরিষার তেল ও খেজুরের গুড়ও বাজারজাত করছে প্রতিষ্ঠানটি।


গোয়ালা দুধ ও দুগ্ধজাত পণ্য নিয়ে মানুষের মধ্যে আস্থা তৈরির পাশাপাশি ই-কমার্স সেবার মাধ্যমে ক্রেতার দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে নিজেদের পণ্য।


গোয়ালার ব্যবস্থাপনা পরিচালক ও সহপ্রতিষ্ঠাতা শফিউল আলম জানিয়েছেন, খাঁটি দুধ ও দুগ্ধজাত পণ্য নিয়ে মানুষের মধ্যে আস্থা তৈরির লক্ষেই শুরু থেকে কাজ করছে গোয়ালা। নিরাপদ খাবারের পাশাপাশি দইয়ের ঐতিহ্য ও স্বাদ অক্ষুণ্ন রেখে মানসম্মত প্যাকেজিংয়ের মাধ্যমে গোয়ালা দুগ্ধজাতপণ্য ডেলিভারি করছে। বর্তমানে অনলাইন ছাড়াও সুপারশপ ইউনিমার্ট, মীনাবাজার, আস্থা, লাজ ফার্মা, হাইপারমার্টে গোয়ালার পণ্য পাওয়া যাচ্ছে। তবে বিজয়ের মাস উপলক্ষে ১৬% ছাড় মিলছে শুধু গোয়ালার ওয়েবসাইটে অর্ডার করলেই। চালডাল, হারারু, অথবাসহ অন্যান্য ই–কমার্স প্ল্যাটফর্ম ব্যবহার করেও গোয়ালার পণ্য কিনতে পারবেন।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com