ওকে ওয়ালেটের সাথে এসএসডি-টেকের চুক্তি সই
প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৯, ১৭:৩২
ওকে ওয়ালেটের সাথে এসএসডি-টেকের চুক্তি সই
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

যোগাযোগের প্রতিবন্ধকতা দূরীকরণে এসএসডি-টেকের সমঝোতা চুক্তি করেছে ওয়ান ব্যাংক লিমিটেড।


চুক্তির মাধ্যমে প্রযুক্তিগত উদ্ভাবনী সমাধান ভিজ্যুয়াল আইভিআর প্রথাগত অ্যাকাউন্টধারীদের ওকে ওয়ালেট ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে ডিজিটাল ওয়ালেট হোল্ডারে রূপান্তরে কাজ করবে এসএসডি টেক।


ওয়ান ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।


গুগল প্লে স্টোর কিংবা অ্যাপল স্টোর থেকে ওকে ওয়ালেট অ্যাপ ডাউনলোড করে ওয়ান ব্যাংক গ্রহকরা এই সেবা ব্যবহার করতে পারবেন। পাশাপাশি *২৬৯# নাম্বারে ডায়াল করে ফিচার ফোন ব্যবহারকারীরাও এ সেবা নিতে পারবেন।


এ নিয়ে এসএসডি-টেকের ডিজিটাল সার্ভিস অপারেশনের প্রধান সৈয়দ কামরুল আরেফিন জিহাদ বলেন, সামগ্রিকভাবে যোগাযোগের ক্ষেত্রে ভয়েস আবারও ফিরে আসছে। আমরা এখানে একটি ভিজ্যুয়াল লেয়ার যুক্ত করেছি এবং এটিকে সত্যিকার অর্থেই ভিজ্যুয়াল আইভিআর সিস্টেম হিসেবে তৈরি করেছি, যা ব্যবহারকারীকে নতুন অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে অভিভূত করবে। গ্রাহক সেবাদানে যে কোনও ব্র্যান্ড যদি আরও পারসোনালাইজ হতে চায় এবং কার্যকরী উপায়ে গ্রাহকদের সাথে যোগাযোগ করতে চায় সেক্ষেত্রে তাদের জন্য আমরা আমাদের ভিজ্যুয়াল আইভিআর এর মাধ্যমে সর্বোচ্চ সুবিধা দিতে পারবো।


ওয়ান ব্যাংকের ইভিপি এবং হেড অব এমএফএস ও এজেন্ট ব্যাংকি গাজী ইয়ার মোহাম্মদ বলেন, ওকে ওয়ালেটে আমরা গ্রাহকের মানসম্পন্ন সেবাদানে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। ওয়ান ব্যাংকের সাথে তাদের একদম শুরুর দিন থেকে ধারাবাহিকভাবে প্রতিদিনকার লেনদেনে আমাদের সর্বোচ্চ সেবার মান বজায় থাকবে। এসএসডি-টেকের এ সমাধানের মাধ্যমে আরও বেশি মানুষের কাছে পৌঁছাতে পারবো বলে আমরা আশা করি।


বিবার্তা/উজ্জ্বল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com