হালট্রিপে ভার্চুয়াল ক্রেডিট কার্ড সুবিধা
প্রকাশ : ২৫ আগস্ট ২০১৯, ১১:২৯
হালট্রিপে ভার্চুয়াল ক্রেডিট কার্ড সুবিধা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অনলাইন ট্রাভেল এজেন্সি হালট্রিপের এজেন্টদের ভার্চুয়াল ক্রেডিট কার্ড সেবা দেবে ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল)। সম্প্রতি এ বিষয়ে হালট্রিপ ও ইবিএলের মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।


চুক্তি অনুযায়ী হালট্রিপের যে কোন এজেন্ট ইবিএল ডিনারস ক্লাব ক্রেডিট কার্ডের নিয়ম অনুযায়ী বিনা জামানতে ১০ লাখ পর্যন্ত ক্রেডিট সুবিধা পাবেন। এছাড়া জামানত সাপেক্ষে সর্বোচ্চ ২৫ লাখ টাকা পর্যন্ত ক্রেডিট পাওয়ার সুযোগ রয়েছে।


ভার্চুয়াল ক্রেডিট কার্ডের মাধ্যমে এজেন্টরা শুধুমাত্র হালট্রিপ থেকে এয়ার টিকিট বুকিং ও সংগ্রহ করতে পারবেন। শর্ত সাপেক্ষে এই টাকা সর্বনিম্ন ১৫ দিন এবং সর্বোচ্চ ৪৫ দিনের মধ্যে পরিশোধের সুযোগ পাওয়া যাবে।


এ প্রসঙ্গে হালট্রিপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) তাজবীর হাসান বলেন, হালট্রিপের প্রায় ৫ হাজার এজেন্ট ভার্চুয়াল ক্রেডিট কার্ড ব্যবহারের সুযোগ পাবেন। এর মাধ্যমে ছোট উদ্যোক্তারা সবচেয়ে বেশি সুফলভোগী হবে। নতুন উদ্যোক্তারাও তাদের ব্যবহার প্রসার ঘটাতে পারবেন।


হালট্রিপের ওয়েবসাইটের মাধ্যমে যে কোন উদ্যোক্তা ট্রেড লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র দিয়ে নিবন্ধন করতে পারবেন। সবকিছু যাচাই-বাছাই করে ওই উদ্যোক্তা হালট্রিপ ডটকমের মাধ্যমে ভ্রমণকারীদের টিকিট ও হোটেল বুকিং সেবা দিতে পারবেন।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com