শিরোনাম
এসার নাইট্রো ৭ গেমিং ল্যাপটপ
প্রকাশ : ২৪ আগস্ট ২০১৯, ১৪:২৭
এসার নাইট্রো ৭ গেমিং ল্যাপটপ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এসার নাইট্রো ৭ এএন৭১৫ ৫১০এ মডেলের নতুন একটা ল্যাপটপ বাজারে নিয়ে এলো প্রযুক্তিপণ্য পরিবেশক প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস।


প্রফেশনাল গেমারদের জন্য তৈরি এই ল্যাপটপে রয়েছে ইন্টেল ৯ম প্রজন্মের কোর আই ফাইভ প্রসেসর, ৮ জিবি ডিডিআর৪ র‌্যাম, ২৫৬ জিবি সলিড স্টেট ড্রাইভ, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, জিটিএক্স ১৬৬০টিআই মডেলের ৬জিবি গ্রাফিক্স কার্ড, ১৫.৬ ইি ফুল এইচডি আইপিএস ডিসপ্লে, ব্লুটুথ, ওয়াইফাই, ব্যাকলিট কীবোর্ড এবং অরিজিনাল উইন্ডোজ ১০ হোম ৬৪ বিট অপারেটিং সিস্টেম।


৩৬৩.৪ মিলিমিটার*২৫৯.৫২ মিলিমিটার*১৯.৯ মিলিমিটার ডাইমেনশনের চমৎকার এই ল্যাপটপটিতে অনেকগুলো পোর্ট ও বিল্ট ইন অপশন দেয়া আছে।


এতে রয়েছে মাইক্রোফোন, ওয়েবক্যাম, কেনসিংটন লক স্লট, ইথারনেট পোর্ট, এইচডিএমআই ২.০ পোর্ট, ইউএসবি টাইপ সি পোর্ট, ইউএসবি ৩.১ পোর্ট, ইউএসবি ৩.১ পোর্ট উইথ পাওয়ার চার্জিং, কীবোর্ড, টাচপ্যাড, পাওয়ার বাটন, হেডসেট ও স্পীকার জ্যাক, ইউএসবি ২.০ পোর্ট, পাওয়ার ইন্ডিকেটর, ব্যাটারি ইন্ডিকেটর এবং পাওয়ার কানেক্টর।


বিশেষ গেমগুলোতে সঠিক সাউন্ড নিশ্চিতের জন্য এই ল্যাপটপে ব্যবহার করা হয়েছে ওয়েভস ম্যাক্স অডিও সাউন্ড টেকনোলজি, ফিচারিং ম্যাক্স বাস, ম্যাক্স ভলিউম, ম্যাক্স ডায়লগ, দুটি বিল্ট ইন মাইক্রোফোন, এসার ট্রু হারমনি টেকনোলজি, করটানা কম্প্যাটিবল ভয়েস রিসিভার টেকনোলজি এবং দুটি বিল্ট ইন স্টেরিও স্পীকার।


উন্নত ও নিরবিচ্ছিন্ন নেটওয়ার্কিংয়ের জন্য এই ল্যাপটপে রয়েছে ইন্টেল ওয়্যারলেস এসি-৯৫৬০, ২.৪ গিগাহার্জ-৫ গিগাহার্জ গতির ডুয়াল ব্যান্ড, ২*২ এমইউ-এমআইএমও টেকনোলজি, ব্লুটুথ ৫.০, রিয়েলটেক আরটিএল৮১১৮এএসএ-সিজি, গিগাবিট ইথারনেট এবং ওয়েক অন ল্যান সহ আরও বেশ কয়েকটি ফিচার।


২ বছরের বিক্রয়োত্তর সেবাসহ মূল্য ১ লাখ ২৫ হাজার টাকা।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com