ভারত-পাকিস্তান যুদ্ধে জড়াবে না : এরশাদ
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৬, ১৬:৫৯
ভারত-পাকিস্তান যুদ্ধে জড়াবে না : এরশাদ
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ভারত-পাকিস্তান যুদ্ধে জড়াবে না বলেই আমার বিশ্বাস। ভারত ও পাকিস্তান দুই রাষ্ট্রই পারমাণবিক শক্তিধর। তারা যতই লম্পঝম্প করুক, যুদ্ধে জড়াবে না।



সোমবার দুপুরে রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন। তিনদিনের সফরে তিনি রংপুরে এসে গার্ড অব অনার গ্রহণ শেষে সাংবাদিকদের মুখোমুখি হন।



এরশাদ বলেন, আমার কথা পরিষ্কার, মধ্যবর্তী নির্বাচন নয়। ২৬ বছর ক্ষমতার বাইরে ছিলাম, দল গোছানোর জন্য, দলকে শক্তিশালী করার জন্য সিলেট থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেছি। সিলেট এবং রংপুর আমাকে নতুন প্রাণ দিয়েছে। তাই পরবর্তী কাউন্সিল হবে রংপুরে।



সাবেক এই প্রেসিডেন্ট আরও বলেন, সার্ক শীর্ষ সম্মেলনের ভেন্যু হিসেবে পাকিস্তানে বাংলাদেশের না যাওয়ার সিদ্ধান্ত সঠিক হয়েছে বলে আমি মনে করি।



এসময় দলের প্রেসিডিয়াম সদস্য মেজর অব. খালেদ আখতার, রংপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক মোফাজ্জল হোসেন মাস্টার, মহানগর জাতীয় পার্টির আহবায়ক মোস্তাফিজুর রহমান মোস্তফা, সাবেক পৌর মেয়র একেএম আব্দুর রউফ মানিক, মহানগর সদস্য-সচিব এসএম ইয়াসির, কেন্দ্রীয় নির্বাহী সদস্য শাফিউল ইসলাম শাফী প্রমুখ উপস্থিত ছিলেন।



বিবার্তা/ বিপ্লব/মৌসুমী



সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com