রাজনীতি
হাফিজ নিয়ে গণমাধ্যমের খবর সরকারের ব্যর্থ প্রকল্পের বহিঃপ্রকাশ: মঈন খান
প্রকাশ : ১৮ মার্চ ২০২৪, ১৪:৪০
হাফিজ নিয়ে গণমাধ্যমের খবর সরকারের ব্যর্থ প্রকল্পের বহিঃপ্রকাশ: মঈন খান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদকে নিয়ে প্রকাশিত সংবাদ সরকারের ব্যর্থ প্রকল্পের বহিঃপ্রকাশ ঘটেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আব্দুল মঈন খান।


তিনি বলেন, সরকার যে অপচেষ্টা করেছিল সেটি সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। সেটি প্রমাণিত হয়েছে। এই নির্বাচনের আগে একটি প্রকল্প নিয়েছিল, তারপর সে প্রকল্পে ফেল করলে আরও একটি প্রকল্প নিয়েছিল। হাফিজ নিয়ে গণমাধ্যমে যেটি এসেছে, সেটি সরকারের ব্যর্থ প্রকল্পের বহিঃপ্রকাশ।


১৮ মার্চ, সোমবার দলের ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনে আগে বিএনএম যোগ দেওয়ার পরিকল্পনা ছিল— এমন খবর প্রকাশ হয় গণমাধ্যমে। এই প্রসঙ্গে জানতে চাইলে এসব কথা বলেন তিনি।


এর আগে রাজধানীর হাতিরপুলে সদ্য কারামুক্ত নেতা রবিউল ইসলাম রবির সঙ্গে সাক্ষাৎ করতে যান তিনি।


বিএনপির নেতাকর্মীদের জেল জুলুমের ভয় দেখিয়ে লাভ নেই বলে মন্তব্য করে আব্দুল মঈন খান বলেন, বিএনপি ক্ষমতার জন্য রাজনীতি করে না, জনগণের অধিকার ফিরিয়ে দিতে রাজপথে আন্দোলন করছে বিএনপি। শান্তিপূর্ণ গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে এ সরকারকে বিদায় করা হবে।


বন্ধু রাষ্ট্রের সহায়তা তো আমরাও চাই—এমন মন্তব্য করে তিনি বলেন, আওয়ামী লীগ যদি আমাদের বন্ধু রাষ্ট্রের সহায়তা চায় একটি এক দলীয় শাসনের জন্য, আমরা কিন্তু বন্ধু রাষ্ট্রের সহায়তা চাই একটি ভিন্ন কারণে, সেটি হলো একটি গণতান্ত্রিক সরকার গঠনের জন্য। আমরা তো কারও সঙ্গে কোনো শত্রুতা চাই না।


তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষের একটি আকাঙ্ক্ষা হলো গণতন্ত্র। এছাড়া দ্বিতীয় কোনো আকাঙ্ক্ষা নেই। সেই কথা সরকার স্বীকার করুক আর নাই করুক।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com