ক্ষমতার জন্য নয়, বিএনপি রাজনীতি করে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য: মঈন খান
প্রকাশ : ১৩ মার্চ ২০২৪, ১৩:৫০
ক্ষমতার জন্য নয়, বিএনপি রাজনীতি করে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য: মঈন খান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, ক্ষমতার জন্য নয়, বিএনপি রাজনীতি করে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য। তিনি বলেন, মানুষের ভোটের অধিকার নিশ্চিতের জন্য শান্তিপূর্ণভাবে আন্দোলন করেই এই সরকারের পতন ঘটানো হবে।


১৩ মার্চ, বুধবার রাজধানীর শাহজাহানপুরে সদ্য কারামুক্তি পাওয়া ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর বাসায় তাকে দেখতে গিয়ে এমন মন্তব্য করেন মঈন খান।


মঈন খান বলেন, গত বছরের ২৮ অক্টোবরের পর থেকে ২৬ হাজার নেতাকর্মীকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। রিমান্ডে ও কারাগারে তাদের নির্মম নির্যাতন করা হয়েছে।


বিএনপিকে রাজনীতি থেকে দূরে সরাতেই নেতা-কর্মীদের গ্রেফতার, নির্যাতন করা হচ্ছে বলে দাবি করেন বিএনপি এই নেতা বলেন, সরকার বুলেট, বন্দুক ও গায়ের জোরে ক্ষমতায় এসেছে। নির্যাতন করে কোনো স্বৈরাচার পার পায়নি, এই সরকারও পাবে না।


শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন ঘটনা হবে জানিয়ে বিএনপির এই নেতা বলেন, বিএনপি ক্ষমতার জন্য রাজনীতি করে না, গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য রাজনীতি করে। সাধারণ মানুষের ভোটের অধিকার নিশ্চিতের জন্য শান্তিপূর্ণভাবে আন্দোলন করেই এই সরকারের পতন ঘটানো হবে।


দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ জানিয়ে মঈন খান বলেন, সাধারণ মানুষের কথা সরকার ভাবে না বলেই দ্রব্যমূল্য আকাশচুম্বী।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com