খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন মির্জা ফখরুল
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৩০
খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন মির্জা ফখরুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কারাগার থেকে মুক্তি পাওয়ার পর প্রথম বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


১৯ ফেব্রুয়ারি, সোমবার রাত সোয়া ৮টার দিকে রাজধানীর গুলশানে খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় যান তিনি। প্রায় ঘণ্টা খানেক খালেদা জিয়ার সঙ্গে কথা বলার পর রাত সাড়ে ৯টার দিকে বাসা থেকে বেরিয়ে আসেন মহাসচিব।


কারামুক্ত হওয়ার পর খালেদা জিয়ার সঙ্গে এটাই তার প্রথম সাক্ষাৎ।


বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি বলেন, ম্যাডামের সঙ্গে সাক্ষাৎ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল। এসময় তিনি বিএনপি চেয়ারপারসনের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। ম্যাডামও মির্জা ফখরুলের অসুস্থতার খোঁজ খবর নিয়েছেন।


ঢাকার কেন্দ্রীয় কারাগার থেকে গত বৃহস্পতিবার মুক্তি পান মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। গুলশানের বাসা থেকে মির্জা ফখরুল ২৮ অক্টোবর ও ২ নভেম্বর আমির খসরু মাহমুদ চৌধুরীকে গুলশানের বাসা থেকে গোয়েন্দা পুলিশ গ্রেফতার করে।


কারামুক্তির পর মির্জা ফখরুল অসুস্থ। গত শনিবার বিকালে রাজধানী শ্যামলীর বাংলাদেশ স্পেশাললাইজড হাসপাতালে যান। সেখানে গ্যাসস্ট্রোলজি বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শামসুল আরেফিনকে দেখালে প্রয়োজনীয় চিকিৎসাপত্র দিয়েছেন। চিকিৎসকের পরামর্শে গুলশানের বাসায় তার চিকিৎসা চলছে।


বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন জানান, কারাবন্দি অবস্থায় মহাসচিব অসুস্থ ছিলেন। তার ওজন প্রায় ৬ কেজি কমে গেছে এবং বিভিন্ন উপসর্গ দেখা দিয়েছিল। তিনি স্পেশালাইজড হাসপাতালে গিয়েছিলেন। এখন তার শারীরিক অবস্থা ভালো। বাসা থেকে তার চিকিৎসা চলছে। বৃহস্পতিবার একটি পরীক্ষার জন্য একই হাসপাতালে আবার যেতে হবে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com