স্বার্থান্বেষী মহল রওশন এরশাদকে ব্যবহার করছে: চুন্নু
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৪, ১৩:১০
স্বার্থান্বেষী মহল রওশন এরশাদকে ব্যবহার করছে: চুন্নু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু জাতীয় পার্টির (জাপা) বলেছেন, রাজনৈতিক সিদ্ধান্ত নেয়ার মতো জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা কো-চেয়ারম্যান এবং প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের মানসিক অবস্থা নেই । স্বার্থান্বেষী মহল রওশন এরশাদকে ব্যবহার করছে বলে অভিযোগ জাপা মহাসচিবের।


সোমবার (২৯ জানুয়ারি) জাতীয় পার্টির বনানী কার্যালয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।


দলের নাম ভাঙিয়ে কমিটি করা হচ্ছে অভিযোগ করে জাপা মহাসচিব বলেন, দলের নামে যারা কমিটি করছে তারা দলের কেউ না। যারা পদ রাখেন না তারাও কথা বলছেন। এটা ঠিক না।


স্বার্থান্বেষী মহল রওশনকে ব্যবহার করছে অভিযোগ করে চুন্নু বলেন, রাজনৈতিক সিদ্ধান্ত নেয়ার মানসিক অবস্থায় নেই অসুস্থ রওশন এরশাদ। যদিও তিনি সম্মানীয়। কিন্তু স্বার্থান্বেষী মহল ধূম্রজাল সৃষ্টির অপচেষ্টা করছে।


বহিষ্কার যাদের করা হয়েছে তাদের নিয়ে বসা হবে না। রওশন এরশাদ তাদের নিয়ে বসলে বসুক। ক্ষমা চাইলেও তাদের নিয়ে আলোচনা করা হবে না। কাকরাইল কার্যালয়ে কোনো টোকাই আসার চেষ্টা করলে নেতাকর্মীরা ব্যবস্থা নেবে। কেউ জোর করে কিছু করতে পারবে না’, যোগ করেন জাপা মহাসচিব।


জাতীয় পার্টি এখন আর গৃহপালিত নয় মন্তব্য করে তিনি বলেন, ‘জাতীয় সংসদের আমরাই একমাত্র বিরোধী দল। স্পিকারের সিদ্ধান্ত যথার্থ। সংসদে জাতীয় পার্টির কতজন সেটা ব্যাপার নয়। জিএম কাদেরের নেতৃত্বে আগামী দিনে বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি ভূমিকা রাখবে। গ্রহণযোগ্যতা পাবে মানুষের কাছে।’


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com