অসহায় শীতার্তদের মাঝে ড্যাবের কম্বল বিতরণ
প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৪, ০০:৪১
অসহায় শীতার্তদের মাঝে ড্যাবের কম্বল বিতরণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে চিকিৎসকদের সংগঠন ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)।


২০ জানুয়ারি, শনিবার রাতে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় এক অনুষ্ঠানে আয়োজন করা হয়। সেখানে নয়াপল্টন এলাকার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।


সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, জিয়াউর রহমান বাংলাদেশে একজন ক্ষণজন্মা ও কীর্তিমান সন্তান। যিনি বাংলাদেশ উন্নয়ন-উৎপাদন ও বহুদলীয় গণতন্ত্রের পথে প্রতিষ্ঠিত করেছিলেন।


সেই মানুষটির ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ড্যাবের উদ্যোগে অসহায় গরিব শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে এজন্য ড্যাবকে ধন্যবাদ।


রিজভী বলেন, এদেশের জনগণ মিথ্যা ও অসত্যের বিরুদ্ধে দাঁড়িয়েছেন। আপনার শেখ হাসিনার জালিয়াতির নির্বাচনের বিরুদ্ধে দাঁড়িয়ে বর্জন করেছেন। সুতরাং আপনারাই এ দেশের শক্তি। আমরা আপনাদের ওপর ভর করেই আমাদের রাজনৈতিক আন্দোলন সংগ্রাম করছি। বাংলাদেশের মানুষ ও বিশ্বের সকল গণতান্ত্রিক দেশ এটাকে বর্জন করেছে। এই জালিয়াতরা বারবার দেশে জনগণের মালিকানা কেড়ে নিয়েছে।


তিনি বলেন, গত ৭ জানুয়ারির নির্বাচনে দুইজন খুবই আনন্দিত হয়েছে। একজন হলেন- ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আরেকজন বাংলাদেশের দখলদার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুতরাং জনগণকে সঙ্গে নিয়েই আমরা এই নির্বাচন প্রতিহত করবো। এসময় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কারাবন্দী নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করেন রিজভী।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী। আরও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা মো. রফিকুল ইসলাম, ড্যাবের মহাসচিব ডা. মো. আব্দুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব ডা. মো. মেহেদী হাসান, সহ-সভাপতি ডা. মো. সিরাজুল ইসলাম, ডা. আশফাক নবী কনক, ডা. মো. মশিউর রহমান কাজল, ডা. তানজিম রুবাইয়্যাত আফিফ, এ্যামট্যাব’র ভারপ্রাপ্ত মহাসচিব দবির উদ্দিন তুষার, ছাত্রদল নেতা তারিকুল ইসলাম তারিক, রাজু আহমেদ প্রমুখ।


বিবার্তা/রুবেল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com