শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে পরিণত হচ্ছে: নাছিম
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪, ১৬:৪৯
শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে পরিণত হচ্ছে: নাছিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা ৮ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নৌকা মনোনীত প্রার্থী কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে পরিণত হচ্ছে। বাংলাদেশের রাজধানী হলো ঢাকা এবং ঢাকার হার্ট হচ্ছে ঢাকা-৮ আসন। এ ঢাকা-৮ আসনকে জনগণকে সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশের মডেল হিসেবে গড়ে তুলবো।


৪ জানুয়ারি, বৃহস্পতিবার সকালে ঢাকা ০৮ আসনের অন্তর্গত মতিঝিলে গণসংযোগের সময় সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।


নৌকার প্রার্থী নাছিম বলেন, ঢাকা-৮ আসনটি পল্টন, মতিঝিল, শাহবাগ, রমনা ও শাহজাহানপুর থানা নিয়ে গঠিত। এ আসনে রয়েছে বাণিজ্যিক প্রাণকেন্দ্র মতিঝিল, ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়, সচিবালয়, হাইকোর্ট, জাতীয় মসজিদ বায়তুল মোকাররম, কাকরাইল, নয়াপল্টন, সোহরাওয়ার্দী উদ্যান, রমনা পার্ক, ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট, শহিদ মিনার, জাতীয় জাদুঘর, ঢাকা মেডিকেল কলেজ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, বারডেম, কমলাপুর রেল স্টেশনসহ অনেক গুরুত্বপূর্ণ এলাকা। রাজধানী ঢাকার হার্ট হচ্ছে ঢাকা-৮ আসন। এই আসনকে স্মার্ট করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমরা এগিয়ে যাবো।


তিনি বলেন, ঢাকা-৮ আসনের নাগরিকদের কিছু অসুবিধা রয়েছে। গ্যাস, পানিসহ নানা বিষয়ে ভোগান্তিতে রয়েছে। আমি নির্বাচিত হলে সিটি কর্পোরেশনের মেয়রের সাথে সমন্বয় করে তাদের জন্য কাজ করব। আমি চেষ্টা করব এ এলাকা পরিষ্কার, মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত করার। শিক্ষা প্রতিষ্ঠানে যাতে শিক্ষার পরিবেশ ঠিক থাকে তার জন্য আমি চেষ্টা করব। কোনো প্রকার দুর্নীতিকে আমরা ছাড় দিব না। আমায় একটু সময় দিলে আমি তাদের সকল সমস্যা দূর করব ইনশাল্লাহ।


নাছিম বলেন, জাতীয় সংসদের ১৮১ তম আসন হল ঢাকা-৮ আসন। এ আসনে বর্তমান ভোটার সংখ্যা হলো ২,৭০,৬৫০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১,৫১,৯৩৮ জন ও নারী ভোটার ১,১৮,৭১১জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার ১জন। এ আসনে ভোট কেন্দ্র রয়েছে ১১০ টি। ভোটকে কেন্দ্র করে সকলের মধ্যে একটি উৎসবের আমেজ কাজ করছে। তাই সবাইকে বলব সকল অশুভ শক্তিকে প্রতিহত করতে আপনারা ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে এসে আপনার মূল্যবান ভোটটি প্রদান করুন। এটি সকলের প্রতি আমার আহ্বান।


আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাছিম বলেন, বাংলাদেশের মানুষ শান্তি চায়। তারা সন্ত্রাসীদের অপকর্ম ও সাম্প্রদায়িক শক্তিকে আর চায় না। বিএনপি-জামাত হলো সাম্প্রদায়িক শক্তি। এরা জঙ্গিবাদ ও ধর্মীয় সন্ত্রাসের মাধ্যমে রাজনৈতিক ফায়দা লুটতে চায়। এই অশুভ শক্তির হাত থেকে রক্ষা পাওয়ার জন্য, দেশের উন্নয়ন অগ্রগতি ও দেশকে এগিয়ে নেওয়ার জন্য যোগ্য নেতা হলেন দেশরত্ন শেখ হাসিনা। তাকে ভোট দিয়ে আবারো প্রধানমন্ত্রী বানিয়ে সন্ত্রাসীদের হাত থেকে আমাদের দেশকে রক্ষা করতে হবে।


বিবার্তা/সোহেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com