‘মুরাদ জং জন্মাইছে ফাইট করার জন্য’
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২৩, ১৮:১৮
‘মুরাদ জং জন্মাইছে ফাইট করার জন্য’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা-১৯ আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী তালুকদার তৌহিদ জং মুরাদের পথ সভাগুলো জনসমুদ্রে পরিণত হয়েছে। নিজেকে যোদ্ধা দাবি করে তালুকদার তৌহিদ জং মুরাদ বলেছেন, মুরাদ জং নিজে গুতাইন্যা গরু। জন্মাইছি ফাইট করার জন্য।


শনিবার (৩০ ডিসেম্বর) সকাল থেকে সাভার পৌরসভায় ও সাভার সদর ইউনিয়নে এ পথসভা করেন ঈগল প্রতীকের এই স্বতন্ত্র প্রার্থী।


এদিন সাভারের নামা বাজারে নির্বাচনি প্রচারে তিনি এ কথা বলেন।


সাভার-আশুলিয়ার সাবেক এই সংসদ সদস্য আক্ষেপ করে বলেন, আজকে তো আমার তিনবার এমপি হওয়ার কথা। আজকে তো আমার মন্ত্রী হওয়ার কথা। আমার সাজানো বাগান, আমার সাজানো বাসা- আরেকজন এসে বসবাস করে। কোনো যুদ্ধ নাই। আহারে কি সুখের! আমার বাবার মৃত্যুর পর ৩৩ বছর লাগছে এখানে নৌকা প্রতিষ্ঠিত করতে। আমার জীবন, আমার যৌবন নৌকা প্রতিষ্ঠিত করতে গেছে।


নির্বাচনি প্রচারে মুরাদ জং বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, ‘চুপ’। আমি চুপ। এইবার নির্বাচনের সুযোগ এসেছে। প্রধানমন্ত্রী বলেছেন, তিনি দেখতে চান সাভার-আশুলিয়ায় জনপ্রিয় কে। যোগ্য কে। কাকে পছন্দ করে। কাকে মানুষ ভোট দেয়।


তিনি অভিযোগ করেন, অনেকে আসছে টাকা নিয়ে ভোট কেনার জন্য। কেন দেও টাকা। এতদিনতো দাও নাই। ৭ তারিখের পরেতো দিবা না। আমাদের বিবেক কি এত সস্তা! দুই-পাঁচ হাজার টাকার জন্য দিয়ে দেব। আমি দেখতে চাই, টাকার জোর বেশি না ভালোবাসার জোর বেশি।


সংখ্যালঘু সম্প্রদায়ের ভোটারদের হুমকি দেয়া হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। তিনি বলেন, আপনারা নির্ভয়ে কেন্দ্রে যাবেন। যারা হুমকি দিচ্ছে, তাদেরকে সাহস থাকলে ৭ জানুয়ারি বলবো, আইয়ো, ভোট দিয়া যাও।


মুরাদ জং প্রতিদ্বন্দ্বী প্রার্থীর উদ্দেশে বলেন, ফেসবুকে শুধু পা পা করেন। কাজের বেলায় ঠন ঠন। ভোটে জনপ্রিয়তা যাচাই করে দেখুন। পাঁচ বছর এমপি ছিলাম। কার কোমরে কত জোর তা আমি জানি।


শনিবার সন্ধ্যায় সাভার সদর ইউনিয়নের কলমা ওয়াজ আলী মডেল হাইস্কুল মাঠ প্রাঙ্গণে পথসভায় স্বতন্ত্র প্রার্থীর পক্ষে সাভার সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহেল রানা বলেন, নৌকার প্রার্থী ও সমর্থকরা ভোট চুরির ফন্দি খুঁজছেন। তারা জানেন জনগণ তাদেরকে ভোট দিবেন না এ ভয়ে এ পথ খুঁজছে। গত ১০ বছর আমরা যারা আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মী ছিলাম তাদের কোনঠাসা করে রাখা হয়েছিল। আজ আমরা এই ঈগলের মাঝেই আমাদের মুক্তি দেখতে পেয়েছি। তাই আমি সকলকে বলতে চাই আমাদের ঘরের ছেলে, আমাদের সকলের প্রিয়জন মুরাদ জংকে আপনারা ঈগল প্রতীকে ভোট দিয়ে আমাদের মুক্তির পথ আরও সুগম করবেন।


স্বতন্ত্র প্রার্থী তালুকদার তৌহিদ জং মুরাদ বলেন, নৌকার কর্মীরা ও সমর্থকরা আমার স্বতন্ত্র কর্মী ও‌ সমর্থকের ওপর হামলা ও ভোটারদের মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। তারা বলছে ৭ তারিখে তারা সব ভোট ছিনিয়ে নিবে। আমি তাদের বলতে চাই তোমরা আইয়োও আমরা সবাই প্রস্তুত আছি। মুরাদ জং সাভারে ভাইসা আসে নাই। মুরাদ জং লাল মাটির পোলা। আমরা যেমন ভালোবাসতে পারি তেমনি নিজেদের অধিকার আদায়ে পাথরের মতো কঠোরও হতে পারি।


এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাভার থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বর্ষীয়ান রাজনীতিবিদ আলী হায়দার, সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন খান, আশুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মাদবর, সাভার পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিম মিয়া এবং সাভার ইউনিয়ন পরিষদ ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. ইলিয়াস হোসেন প্রমুখ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com