'জনগণ স্বতঃস্ফূর্তভাবে নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য প্রস্তুত'
প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২৩, ১৮:২৩
'জনগণ স্বতঃস্ফূর্তভাবে নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য প্রস্তুত'
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, এদেশের জনগণ অধীর আগ্রহে আগামী ৭ জানুয়ারির জন্য অপেক্ষায় রয়েছে। তারা স্বতঃস্ফূর্তভাবে নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য প্রস্তুত। তাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই প্রমাণ করে নৌকার বিজয় সুনিশ্চিত। গণসংযোগ, প্রচারণা, পথসভা ও উঠান বৈঠক যেখানেই নৌকা, সেখানেই উৎসবের আমেজে জনতার উচ্ছ্বাস। তা দেখেই বলা যায়, জনগণ উন্নয়নের পক্ষে রায় দেবার জন্য প্রস্তুত। নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, তা কোনো ষড়যন্ত্রকারীরা ঠেকাতে পারবে না।


২৮ ডিসেম্বর, বৃহস্পতিবার শরীয়তপুর-২ নির্বাচনি এলাকার নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ঘরিষার, চামটা, কেদারপুর ও ভূমখাড়া ইউনিয়নে গণসংযোগ, প্রচারণা ও পথসভায় তিনি এসব কথা বলেন।


তিনি আরও বলেন, নৌকা বঙ্গবন্ধুর প্রতীক, নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা জননেত্রী শেখ হাসিনার প্রতীক। নৌকায় ভোট দিলেই পদ্মা সেতু হয়, মেট্রোরেল হয়, বড় বড় মেঘা প্রকল্প বাস্তবায়ন হয়। মোট কথা নৌকা মানেই জনগণের ভাগ্যের পরিবর্তন। তাই জনগণ আবারো নৌকাকেই ক্ষমতায় দেখতে চায়। এজন্য আগামী ৭ জানুয়ারির নির্বাচনে নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।


এনামুল হক শামীম বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট কথা বলে বিভ্রান্ত করছে বিশ্বাসঘাতকেরা। গুজব ছড়াচ্ছে, অপ্রচার চালাচ্ছে। আপনারা এসব লোকদের কথায় কান দিবেন না। আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ হয়, তাহলে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের বিজয় কেউ ঠেকাতে পারবে না। তাই নৌকার বিজয়কে সুনিশ্চিত করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে।


তিনি বলেন, আমরা স্বপ্ন দেখি, স্বপ্ন দেখাই, সেই স্বপ্ন বাস্তবায়ন করি। ২০১৮ সালের আগ পর্যন্ত জনপ্রতিনিধি না হয়েও জননেত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে এই জনপদের মানুষের পাশে ছিলাম। ২০১৮ সালে আপনাদের ভোটে এমপি হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে প্রথমেই নড়িয়া ভাঙনের হাত থেকে রক্ষা করেছি। পদ্মাপাড়ে বেড়িবাঁধ হয়েছে। সেখানে পর্যটন কেন্দ্র হয়েছে। জমির দামও বেড়েছে। আর্থসামাজিক উন্নয়ন হয়েছে। এছাড়াও সখিপুর, চরআত্রা-নড়িয়া-জাজিরা-শরীয়তপুরে বেড়িবাঁধের কাজ চলমান রয়েছে। নড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট, স্টেডিয়াম, ভাষাসৈনিক গোলাম মাওলা উড়াল সেতুর কাজও এগিয়ে চলছে। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ও অবকাঠামোগত সবদিক থেকে এগিয়ে যাচ্ছে। সুতরাং নৌকার বিজয় সুনিশ্চিত। এই জনপদের মাটি নৌকার ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে নৌকার বিজয় হবেই।


এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য জহির সিকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, ইতালি আওয়ামী লীগের সভাপতি মাহতাব হোসেন, ঘরিষার ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান, ডিঙ্গামানিক ইউপির সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসাইন খান, সাবেক চেয়ারম্যান আব্দুল আজিজ সরদার, কেদারপুর ইউপি চেয়ারম্যান মিহির চক্রবর্তী, ভূমখাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, চামটা ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন রাড়ী, উপজেলা যুবলীগের আহ্বায়ক নাসির সরদার, যুগ্ম আহ্বায়ক উজ্জ্বল মীরমালতসহ স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।


বিবার্তা/সোহেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com