প্রধানমন্ত্রীর নির্দেশে ১০ বছর চুপ ছিলাম: মুরাদ জং
প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২৩, ১৭:১৬
প্রধানমন্ত্রীর নির্দেশে ১০ বছর চুপ ছিলাম: মুরাদ জং
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণায় ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী তালুকদার মো. তৌহিদ জং মুরাদ বলেছেন, ১০ বছর চুপ ছিলাম। শেখ হাসিনা কথা বলতে বলেছেন। এখন বলছি।


বুধবার (২৭ ডিসেম্বর) সাভারের পাথালিয়া ইউনিয়নের পানধোয়া বাজারে নির্বাচনি প্রচারণায় আওয়ামী লীগের সাবেক এই সংসদ সদস্য বলেন, আমি সাভার-আশুলিয়ার পাঁচ বছর এমপি ছিলাম। কার কোমরে কত জোর আমি তা জানি। তুমরা আইয়ো। আমরা প্রস্তুত আছি।


প্রধানমন্ত্রীর নির্দেশে এতদিন চুপ ছিলেন উল্লেখ করে মুরাদ জং বলেন, ১০ বছর কোন কথা বলি নাই । প্রধানমন্ত্রী ২০২৩ সালে এসে বলছেন, কথা বলো, নির্বাচন করো। কে জনপ্রিয় আমি দেখতে চাই।


ঢাকা-১৯ আসনে আওয়ামী লীগের মনোনয়নে প্রতিদ্বন্দ্বিতা করছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান। এছাড়া স্বতন্ত্র প্রার্থী হয়েছেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।


সপ্তম ও অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ঢাকা- ১৯ আসনে নির্বাচন করে পরাজিত হয়েছিলেন তালুকদার মোহাম্মদ তৌহিদ জং মুরাদ। পরে ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে নির্বাচিত হন তিনি।


এরপর ২০১৩ সালে রানা প্লাজা ধসের ঘটনায় ভবন মালিক সোহেল রানার সঙ্গে সখ্যের কারণে দলীয় রাজনীতি থেকে ছিটকে পড়েন তিনি।


একাত্তর টেলিভিশনকে মুরাদ জং বলেন, নির্বাচনে কোনো প্রভাব প্রতিপত্তিকে ভয় পাই না। যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নির্বাচন সুষ্ঠ হবে, সেখানে প্রভাব বিস্তারের কোনো বিষয় নেই। সাভার-আশুলিয়ার মানুষ আগামী ৭ তারিখ নির্বাচনে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করতে উদগ্রীব হয়ে রয়েছেন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com