রাজনীতি
প্রচারণায় বাধার অভিযোগ, সিইসিকে সৈয়দ ইব্রাহিমের চিঠি
প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২৩, ১৭:৪৯
প্রচারণায় বাধার অভিযোগ, সিইসিকে সৈয়দ ইব্রাহিমের চিঠি
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার-১ আসনে বর্তমান সংসদ সদস্যের সমর্থক ও আওয়ামী লীগের নেতাকর্মীরা বাংলাদেশ কল্যাণ পার্টির নির্বাচনি প্রচারণায় বাধা দিচ্ছে বলে নির্বাচন কমিশনে অভিযোগ করেছেন দলটির চেয়ারম্যান ও কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে দলটির মনোনীত প্রার্থী মেজর জেনারেল (অব.) সৈয়দ ইব্রাহিম বীর প্রতীক।


নির্বাচনি প্রচারণায় বাধা সৃষ্টি করে বর্তমান সংসদ সদস্য জাফর আলম উলটো তার বিরুদ্ধে অভিযোগ করছে বলেও চিঠিতে উল্লেখ করেন সৈয়দ ইব্রাহিম।


২৭ ডিসেম্বর, বুধবার প্রধান নির্বাচন কমিশনার বরাবর পাঠানো এই অভিযোগপত্রের সঙ্গে নির্বাচনি প্রচারণায় বাধাদানকারীদের একটি তালিকাও পাঠিয়েছেন তিনি।


চিঠিতে মেজর জেনারেল (অব.) সৈয়দ ইব্রাহিম অভিযোগ করেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে ভোট দিতে কক্সবাজার-১ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ও বর্তমান সংসদ সদস্য জাফর আলম তার মদদপুষ্ঠ জনপ্রতিনিধি (ইউপি চেয়ারম্যান) ও দলীয় রাজনৈতিক পদধারী সন্ত্রাসীদের মাধ্যমে আমার (সৈয়দ ইব্রাহিম) কর্মী ও সমর্থকদের নিয়মিত ভয়ভীতি দেখাচ্ছে এবং হুমকি দিচ্ছে। আবার তারাই আমার ও দলের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে এবং অভিযোগ করছে।


চিঠির সঙ্গে সন্ত্রাসীদের একটি তালিকা দিয়ে তাদের বিরুদ্ধে দ্রুত আইনি পদক্ষেপ নিতে প্রধান নির্বাচন কমিশনারের প্রতি অনুরোধ জানিয়েছেন মেজর জেনারেল (অব) সৈয়দ ইব্রাহিম।


বিবার্তা/এসবি/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com