স্বতন্ত্র-বিরোধী প্রার্থীদের বাধা দিলে দলীয় ব্যবস্থা: নানক
প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০২৩, ১৭:৪৬
স্বতন্ত্র-বিরোধী প্রার্থীদের বাধা দিলে দলীয় ব্যবস্থা: নানক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র ও বিরোধী প্রার্থীদের বাধা দিলে দলীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ঢাকা-১৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও দলের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। প্রয়োজনে দলীয়ভাবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারিও দিয়েছেন আওয়ামী লীগের নীতি নির্ধারণী ফোরামের এই নেতা।


২৫ ডিসেম্বর, সোমবার ঢাকা-১৩ আসনের মোহাম্মদপুর এলাকার সূচনা কমিউনিটি সেন্টারের সামনে গণসংযোগের সময় তিনি এ কথা বলেন।


জাহাঙ্গীর কবির নানক বলেন, আমি ভোটারদের যে সারা পাচ্ছি, তাতে আত্মহারা হয়ে গেছি। আমার প্রতি মানুষের যে এত ভালোবাসা, এত স্নেহ, মায়া ও মমতা, তা দেখে আমি ব্যাকুল হয়ে গেছি। এ এলাকার মানুষের কাছে গত ৫ বছর পরে ফিরে এসে আমি যেন আমার মাতৃকুলে ফিরে এসেছি।


ঢাকা-১৩ আসনের আওয়ামী লীগ মনোনীত এ প্রার্থী বলেন, বিএনপি-অগ্নিসন্ত্রাস করে মানুষের সাংবিধানিক অধিকার নষ্ট করতে পারবে না।


সকালে ২৯ নং ওয়ার্ডের সূচনা কমিউনিটি সেন্টারের সামনে থেকে গণসংযোগ শুরু করেন নানক। এতে তার বিপুল সংখ্যক কর্মী ও সমর্থক অংশ নেন। এসময় নৌকা নৌকা স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা। একটি ছাদখোলা জিপে চড়ে নানক জনসাধারণের উদ্দেশে অভিবাদন জানান।


সূচনা কমিউনিটি সেন্টার থেকে রিংরোড হয়ে তাজমহল রোডে গণসংযোগ করেন তিনি। এসময় উৎফুল্ল সাধারণ জনতা ফুল দিয়ে নৌকার এ প্রার্থীকে বরণ করে নেন। এরপর ওই ওয়ার্ডের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষকে সালাম জানিয়ে নৌকায় ভোট চান আওয়ামী লীগের নীতিনির্ধারণী পর্যায়ের এই নেতা।


গণসংযোগ অংশ নেন মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ প্রমুখ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com