অবৈধ নির্বাচনে কেউ অংশ নেবেন না: এবি পার্টি
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩, ১৮:১৯
অবৈধ নির্বাচনে কেউ অংশ নেবেন না: এবি পার্টি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জনগণের সাথে সম্পৃক্তহীন আওয়ামী লীগের একদলীয় নির্বাচনি ট্রেন পুরো দেশকে নিয়ে খুব শীঘ্রই লাইনচ্যুত হবে। দুর্নীতিবাজ, লুটেরা ও কতিপয় দালাল ছাড়া এই নির্বাচনি ট্রেনে অন্যকোন যাত্রী নাই, তাই এই নির্বাচন দেশকে শান্তি ও স্থিতিশীলতার দিকে না নিয়ে বাকশালের অন্ধকার গর্তে নিয়ে ফেলবে বলে মনেকরে আমার বাংলাদেশ পার্টি ‘এবি পার্টি’।


২৩ ডিসেম্বর, শনিবার বিকেল তিনটায় রাজধানীর বিজয় নগরস্থ দলীয় কার্যালয় থেকে শুরু হওয়া ‘প্রহসনের নির্বাচন বর্জনে প্রচার ও উদ্বুদ্ধকরণ পদযাত্রা’য় এসব কথা বলেন এবি পার্টির নেতারা।


পদযাত্রা বিজয়নগর, কাকরাইল, পল্টন সহ রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিজয়-৭১ চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।


এতে বক্তব্য রাখেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার, সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, সিনিয়র সহকারী সদস্যসচিব আনোয়ার সাদাত টুটুল ও যুবপার্টির আহবায়ক এবিএম খালিদ হাসান।


মেজর অব. আব্দুল ওহাব মিনার বলেন, বর্তমান সরকার জনগণের ভোটাধিকারকে পদদলিত করে একটি প্রহসনের নির্বাচন করার নীল নকশা বাস্তবায়ন করতে যাচ্ছে। জনগণের সাথে সম্পৃক্তহীন আওয়ামী লীগের একদলীয় নির্বাচনি ট্রেন পুরো দেশকে নিয়ে খুব শীঘ্রই লাইনচ্যুত হবে। দুর্নীতিবাজ, লুটেরা ও কতিপয় দালাল ছাড়া এই নির্বাচনি ট্রেনে অন্যকোন যাত্রী নাই, তাই এই নির্বাচন দেশকে শান্তি ও স্থিতিশীলতার দিকে না নিয়ে বাকশালের অন্ধকার গর্তে নিয়ে ফেলবে।


তিনি বলেন, আমরা জনগণকে আহবান জানাই আপনারা এই নাটকের নির্বাচন বর্জন করুন। কেউ ভোট কেন্দ্রে গিয়ে এই অবৈধ নির্বাচনে অংশ নেবেন না।


মজিবুর রহমান মঞ্জু বলেন, এবারের নির্বাচনে স্বৈরাচারী সরকার আমাদের পছন্দমত ভোট দেয়ার অধিকার কেড়ে নিয়েছে। শেখ হাসিনা গণভবনে বসে ঠিক করছেন কে নৌকায়, কে লাঙ্গলে আর কে মশাল আর ঈগল নিয়ে নির্বাচন করবে। নৌকা, লাঙ্গল, মশাল, ঈগল, বাস আর একতারা সবই হাসিনার লোক। তিনি এই নির্বাচনকে তামাশার নির্বাচন উল্লেখ করে তা বর্জনের আহ্বান জানান।


পদযাত্রা থেকে এবি পার্টির নেতা-কর্মীরা কী কী কারণে এই নির্বাচনকে তারা প্রহসন ও খেল-তামাশার নির্বাচন মনে করেন তা উল্লেখ করে জনগণকে নির্বাচন বর্জনের জন্য উদ্বুদ্ধ করেন।


পদযাত্রা কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন এবি পার্টির সহকারী সদস্যসচিব শাহ আব্দুর রহমান, ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন, এম আমজাদ খান, যুবপার্টির সদস্যসচিব শাহাদাতুল্লাহ টুটুল, ঢাকা মহানগর উত্তরের যুগ্ম আহবায়ক আব্দুল হালিম খোকন, যুবপার্টির যুগ্ম সদস্যসচিব হাদিউজ্জামান খোকন, মাসুদ জমাদ্দার রানা, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সদস্যসচিব কেফায়েত হোসেন তানভীর, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম নান্নু, আমিরুল ইসলাম নুর, কেন্দ্রীয় কমিটির সদস্য শাহজাহান ব্যাপারী, সেলিম খান, রুনা হোসাইন, ফেরদৌসী আক্তার অপি, আমেনা বেগম, আমানুল্লাহ খান রাসেল, রিপন মাহমুদ, আব্দুর রব জামিল, এনামুল হক, মশিউর রহমান মিলু যুবপার্টি মহানগর উত্তরের সদস্যসচিব শাহিনুর আক্তার শীলা, সহকারী অর্থ সম্পাদক সুমাইয়া শারমিন ফারহানা, পল্টন থানা আহবায়ক আব্দুল কাদের মুন্সি, যাত্রাবাড়ী থানা সমন্বয়ক সিএম আরিফ প্রমূখ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com