একতরফা নির্বাচন করে সরকার বিশ্বের কাছে দেশকে বিতর্কিত করছে: সমমনা জোট
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩, ১৭:৩১
একতরফা নির্বাচন করে সরকার বিশ্বের কাছে দেশকে বিতর্কিত করছে: সমমনা জোট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয়তাবাদী সমমনা জোটের প্রধান সমন্বায়ক ও এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেছেন, সকল বিরোধী দলগুলোকে নির্বাচনের বাইরে রেখে ডামি নির্বাচন করছে সরকার। গত দুটি নির্বাচনের মত এবারও তারা ভোটের নামে প্রহসন করছে। বিরোধী রাজনৈতিক দল ও জনগণের মতামত উপেক্ষা করে একতরফা নির্বাচন করে সরকার বাংলাদেশকে বিশ্ব দরবার বিতর্কিত করছে।


২৩ ডিসেম্বর, শনিবার দুপুরে নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।


প্রেসক্লাবের সামনে থেকে শুরু করে দৈনিক বাংলা হয়ে মতিঝিল শাপলা চত্বরে গিয়ে লিফলেট বিতরণ সমাপ্ত করেন জোট নেতারা।


ফরহাদ বলেন, বাংলাদেশ এমনিতেই গরিব রাষ্ট্র। এরমধ্যে বর্তমান স্বৈরশাসকের কারণে সারা পৃথিবী এ দেশ থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে। ইতিমধ্যে পুলিশ, র‌্যাবসহ অনেকের বিরুদ্ধে জারি করা হয়েছে ভিসা নিষেধাজ্ঞা। গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে না দিলে উন্নত বিশ্বগুলো অর্থনৈতিক স্যাংশনের হুমকি দিচ্ছে। কিন্তু ফ্যাসিবাদী সরকার কোনো পাত্তা দিচ্ছে না। কারণ, দেশ বা জনগণ নয়, ক্ষমতাই আওয়ামী লীগের কাছে মুখ্য।


লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন এনপিপি মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমান, গণদলের চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী, এনডিপি চেয়ারম্যান ক্বারী আবু তাহের, মহাসচিব আব্দুল্লাহ আল হারুন সোহেল, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান শাওন সাদেকী, সাম্যবাদী দলের চেয়ারম্যান সৈয়দ কমরেড ডা. নুরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হেলা আহমেদ, এনপিপি নেতা নজরুল ইসলাম, জাগপা নেতা আওলাদ হোসেন শিল্পীসহ জোট নেতারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/রুবেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com