আনুষ্ঠানিক নির্বাচনি প্রচারণা শুরু করলেন সানজিদা খানম
প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০২৩, ১৭:৫২
আনুষ্ঠানিক নির্বাচনি প্রচারণা শুরু করলেন সানজিদা খানম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৪ আসন থেকে অংশ নিতে নৌকা প্রতীক পেয়েই আনুষ্ঠানিক নির্বাচনি প্রচারণা শুরু করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এডভোকেট সানজিদা খানম।


১৮ ডিসেম্বর, সোমবার বিকেল তিনটায় রাজধানীর জুরাইন মাজার শরীফ প্রাঙ্গণ থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন তিনি।


এর আগে সোমবার (১৮ ডিসেম্বর) সকালে ঢাকা বিভাগীয় কমিশনার ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে থেকে প্রতীক বরাদ্দ পান সানজিদা খানম। পরে নির্বাচনি এলাকা ঢাকা-৪ আসনের (শ্যামপুর-কদমতলী) জুরাইনে আসেন তিনি। এসময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা তাকে স্বাগত জানান।


সানজিদা খানম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা-৪ আসনে আমাকে মনোনয়ন দিয়েছেন। ঢাকা-৪ আসনের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ। আগামী নির্বাচনে বিপুল ভোটে আমরা নৌকা প্রতীককে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো ইনশাআল্লাহ।


তিনি বলেন, আমি সবসময় নেতাকর্মীদের পাশে ছিলাম, আছি। আমি এই এলাকার জনগণের পাশে ছিলাম, আছি এবং আমৃত্যু থাকবো।


এসময় এডভোকেট সানজিদা খানমের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ইঞ্জিনিয়ার লুৎফর রহমান, সদস্য সচিব মাহাবুবুল মোর্শেদ, কদমতলী থানা আওয়ামী লীগের সহ সভাপতি ও ৫২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. রুহুল আমিন, শ্যামপুর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. মাসুদ ও ৫৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরীফ আলমগীর, ৫১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ আহমেদ ডালিম ও সাধারণ সম্পাদক মো. রোকন, ৫২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাসিনা আলম, কদমতলী থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাজী সোহেল, শ্যামপুর থানা ছাত্রলীগের সভাপতি রেজওয়ান কাদির মিম ও সাধারণ সম্পাদক সালমান সজীব, কদমতলী থানা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন আনুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com