লক্ষ্মীপুর-৩ ও ৪ আসনে ৮ প্রার্থীর মনোনয়ন বাতিল
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৯:৫০
লক্ষ্মীপুর-৩ ও ৪ আসনে ৮ প্রার্থীর মনোনয়ন বাতিল
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৩ ও ৪ আসনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এসময় ত্রুটিজনিত কারণে বাতিল করা হয় ৮ প্রার্থীর মনোনয়নপত্র।


৪ ডিসেম্বর, সোমবার জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।


লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ও ৭ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সুরাইয়া জাহান। এ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১২ জন।


মনোনয়ন বৈধ প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের গোলাম ফারুক পিংকু, জাতীয় পার্টির মোহাম্মদ রাকিব হোসেন, জাকের পার্টির শামছুল করিম খোকন, স্বতন্ত্র প্রার্থী ঢাকার মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি এমএ সাত্তার, ওয়াকার্স পার্টির মাহাবুবুল করিম টিপুর মনোনয়ন, বাংলাদেশ জাতীয় পার্টির আবদুর রহিম।


বাতিল হয়েছে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক মনীন্দ্র কুমার নাথ, স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা এমএ হাশেম, স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান পাটওয়ারী এবং ন্যাশনাল পিপলস পার্টির রিয়াদ হোসাইনের মনোনয়ন।


অন্যদিকে লক্ষ্মীপুর-৪ (কমলনগর ও রামগতি) আসনে ৩ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ও ৬ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।
এ আসনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৯ জন প্রার্থী।


মনোনয়ন বৈধ হয়েছে আওয়ামী লীগের ফরিদুন্নাহার লাইলী, স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আবদুল্লা আল মামুন ও তার স্ত্রী মাহমুদা বেগম, আওয়ামী লীগ নেতা ইস্কান্দার মির্জা শামীম, জাসদের মোশাররফ হোসেন, সুপ্রিম পার্টির মো. সোলাইমান।


মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা হলেন, রামগতি-কমনগর বাঁচাও মঞ্চের আহ্বায়ক স্বতন্ত্র প্রার্থী এ্যাডভোকেট আবদুস সাত্তার পলোয়ান, বিকল্প ধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, স্বতন্ত্র প্রার্থী মাহাবুবুর রহমান।


বিবার্তা/সুমন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com