প্রধানমন্ত্রী নারীর সম্মান ও মর্যাদা সুনিশ্চিত করে কাজের সুযোগ করে দিয়েছেন: পলক
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২৩, ১৬:২২
প্রধানমন্ত্রী নারীর সম্মান ও মর্যাদা সুনিশ্চিত করে কাজের সুযোগ করে দিয়েছেন: পলক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভেকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী নারীদের সম্মান ও মর্যাদা সুনিশ্চিত করেছেন। সারাদেশে ডিজাটাল সেন্টারে কাজের সুযোগ করে দিয়েছেন।


২ ডিসেস্বর, শনিবার দুপুরে সিংড়া উপজেলা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


প্রতিমন্ত্রী পলক বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে ৯ হাজার ডিজিটাল সেন্টারে একজন ছেলের পাশে একজন নারীকে ডিজিটাল উদ্যোক্তা হিসেবে কাজ করার সুযোগ করে দিয়েছেন। চলনবিল ডিজিটাল স্মাট সিটি উপহার দিয়েছেন। সেখানে শেখ কামাল ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টারে নারী উদ্যোক্তাদের জন্য একটি ফ্লোর দেওয়া হয়েছে। আগে আমাদের পরিবারের প্রতিবন্ধী সন্তানরা বোঝা হিসেবে মনে করতেন। কিন্তু প্রধানমন্ত্রী প্রতিবন্ধী ব্যক্তিদের সম্মানে সুরক্ষা আইন করেছেন। ফলে তারা মাসে মাসে প্রতিবন্ধী ভাতা পাচ্ছেন। আমাদের ছাত্রী বোনদের বিনামূল্যে পড়াশোনার সুযোগ করে দিয়েছেন। তাদের ফিন্যান্সিং প্রশিক্ষিণের ব্যবস্থা করে দিয়েছেন। ফলে আমাদের দেশের মায়েরা-বোনেরা দেশের উন্নয়নে, অর্থনীতিকে শক্তিশালীকরণে কাজ করছে।


বিশেষ বর্ধিত সভায় সিংড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামীমা আক্তার রোজী এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন-সিংড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পারভীন আক্তার, সিংড়া পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি জয়তুন বেগম, সাধারণ সম্পাদক রাশিদা খাতুন, সিংড়া উপজেলা যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি মোছা. খাদিজা খাতুন, পৌর যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবানা খাতুন প্রমুখ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com