খুলনায় শ্রম প্রতিমন্ত্রীকে মনোনয়ন না দেয়ায় সড়ক অবরোধ
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২৩, ২২:৩৫
খুলনায় শ্রম প্রতিমন্ত্রীকে মনোনয়ন না দেয়ায় সড়ক অবরোধ
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮টি আসনে মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ। তাতে খুলনা-৩ আসনে বর্তমান সংসদ সদস্য ও শ্রম প্রতিমন্ত্রী বেগম মুন্নুজান সুফিয়ানের পরিবর্তে প্রথমবারের মতো দলীয় মনোনয়ন পেয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। তাই তার সমর্থকরা এই আসনটিতে বেগম মুন্নুজান সুফিয়ান মনোনয়ন বঞ্চিত হওয়ায় তার সমর্থকেরা খুলনায় বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছেন।


অপর দিকে মুন্নুজান সুফিয়ানের আসনে মনোনীত প্রার্থী এস এম কামালের সমর্থকরা মনোনয়ন পাওয়ার খবরে আনন্দ মিছিল করেছে।


২৬ নভেম্বর, রবিবার বিকেলে বিভিন্ন টিভিতে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মুন্নুজান সুফিয়ানকে খুলনা ৩ আসনে মনোনয়ন না দিয়ে এস এম কামাল হোসেনকে দেয়ার প্রতিবাদে রেলগেট এলাকায় তার বাসভবনের সামনে সমর্থকরা জড়ো হয়। পরে তারা রেলগেট, দৌলতপুর বিএল কলেজের সামনে এবং ফুলবাড়ী গেট এলাকায় যশোর রোড়ে আগুন জ্বালিয়ে প্রতিবাদ জানায় এবং যানবাহণ চলাচল বন্ধ করে দেয়। দেড় ঘন্টা পর পুলিশ মন্ত্রীর সমার্থকদের সরিয়ে যানবাহন চলাচলের ব্যবস্থা করে। পরে সড়কের পাশে সমর্থকরা মানববন্ধন করে মনোনয়নের প্রতিবাদ জানায়।


অপর দিকে রাতে এই আসনে মনোনয়ন পাওয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনের সমর্থকরা তাকে স্বাগত জানিয়ে মিছিল করে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com