নির্বাচন বাধাগ্রস্থ করার অধিকার কারও নেই: নাছিম
প্রকাশ : ২০ নভেম্বর ২০২৩, ১৮:১৭
নির্বাচন বাধাগ্রস্থ করার অধিকার কারও নেই: নাছিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মানুষকে ভয় দেখিয়ে, জোর করে, নির্বাচন বাধাগ্রস্ত করার অধিকার কারও নেই বলে উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, মানুষ ভোট দেবে, এটা তার অধিকার।


২০ নভেম্বর, সোমবার সকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।


বাহাউদ্দিন নাছিম বলেন,২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউ ঐতিহ্যগতভাবে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়। এই অফিসকে ঘিরেই আওয়ামী লীগের নেতাকর্মীদের বিচরণ, উৎসাহ, আন্দোলন, সংগ্রাম লড়াই, ত্যাগ-তিতিক্ষা, সবকিছুতেই আওয়ামী লীগ নেতাদের ঠিকানা হলো বঙ্গবন্ধু অ্যাভিনিউ। যে কারণে এই জায়গাটিতে এত মানুষের আগমন। অনেকে আসছে কেমনভাবে মনোনয়নপত্র বিক্রি হয়, তা দেখার জন্য বা কারা কেনে তা জানার জন্য, আবার অনেকে আসে উৎসবে অংশ নেয়ার জন্য।


আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বাংলার জনগণ সব চাপকে মোকাবিলা করবে। নির্বাচন কমিশন সংবিধান অনুযায়ী নির্বাচন আয়োজন করে। এ আয়োজনে বাংলাদেশের মানুষ ভোটে অংশগ্রহণ করে।


নাছিম বলেন, তৃতীয় দিনের মতো প্রার্থীরা দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। রাজনৈতিক দলগুলোও তাদের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি করছে। দলের নেতাকর্মীরা উৎসবের মধ্য দিয়ে মনোনয়ন ফরম কিনছেন। এতে প্রমাণিত হয় দেশের মানুষ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য খুব আগ্রহে রয়েছে।


এর আগে সকাল ১০টা থেকে আওয়ামী লীগের কার্যালয়ে তৃতীয় দিনের মতো মনোনয়ন ফরম বিক্রি ও জমা দেয়ার কার্যক্রম শুরু হয়। যা চলে বিকেল ৪টা পর্যন্ত। এদিন সকালেই মনোনয়ন ফরম নিতে আসেন বাহাউদ্দিন নাছিম। মনোনয়ন ফরম উত্তোলন ও জমা উপলক্ষে প্রতিদিনের মতো এদিনও বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে উৎসবের আমেজ ও নেতাকর্মীদের ভিড় চোখে পড়ে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com