রাজনীতি
বিএনপি-জামায়াতের অবরোধের প্রতিবাদে জাসদ’র শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল
প্রকাশ : ১৫ নভেম্বর ২০২৩, ১৭:২২
বিএনপি-জামায়াতের অবরোধের প্রতিবাদে জাসদ’র শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিএনপি-জামায়াতের অবরোধের নামে আগুনসন্ত্রাস-সহিংসতার প্রতিবাদে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে।


১৫ নভেম্বর, বুধবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে জাসদের সভাপতি মো. নুরুন্নবীর সভাপতিত্বে ও দফতর সম্পাদক সাজ্জাদ হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা শফিউদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ূম, শওকত রায়হান, রোকনুজ্জামান রোকন, শ্রমিক জোট সভাপতি বীরমুক্তিযোদ্ধা সাইফুজ্জামান বাদশা, যুব জোট সভাপতি শরিফুল কবির স্বপন, ঢাকা মহানগর দক্ষিণ জাসদের সভাপতি হাজী ইদ্রিস ব্যাপারি ও সাধারণ সম্পাদক সোহেল আহমেদ, যুব জোটের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ সামছুল ইসলাম সুমন, ছাত্রলীগ (ন-মা) কেন্দ্রীয় সংসদের সভাপতি রাশিদুল হক ননী, জাসদ নেতা বীরমুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, ঢাকা মহানগর পূর্ব জাসদের সহ-সভাপতি নুরতাজ পারভিন, ঢাকা মহানগর পশ্চিম জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রাজা প্রমূখ।


সমাবেশে বক্তারা বলেন, তফসিল ঘোষণার আগেই যদি বিএনপি সন্ত্রাসবাদী রাজনীতি ও এক দফা দাবি পরিহার করে নিঃশর্তভাবে নির্বাচনে না আসে তাহলে ভয়াবহ বিপর্যয় ও পরিণতি ভোগ করবে।


বক্তারা বলেন, বাংলাদেশের জনগণ বিএনপি-জামায়াতের সন্ত্রাসবাদী রাজনীতি প্রত্যাখ্যান করেছে। তারা বলেন, ডোনাল্ড লু চিঠি নিয়ে পিটার হাস দৌঁড়াদৌঁড়ি না করে বিএনপিকে সন্ত্রাসবাদী রাজনীতি থেকে ফিরিয়ে এনে গণতান্ত্রিক রাজনীতিতে আত্মসমর্পণ করানোর জন্য চেষ্টা চালানোর জন্য আহবান জানান।


বক্তারা বলেন, তফশিল ঘোষণার পর যারা নির্বাচন বানচালের অপচেষ্টা চালাবে তাদের ঘেরাও করে ধরে আইনের হাতে সোপর্দ করা হবে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com