রাজনীতি
শেখ হাসিনাকে ৫ম বারের মতো প্রধানমন্ত্রী না করে বাড়ি ফিরবো না : নাছিম
প্রকাশ : ০৮ নভেম্বর ২০২৩, ২২:০৮
শেখ হাসিনাকে ৫ম বারের মতো প্রধানমন্ত্রী না করে বাড়ি ফিরবো না : নাছিম
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী ১৩ নভেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার খুলনায় জনসভা সফল করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার আহ্বানে যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


৮ নভেম্বর, বুধবার বেলা ১১টায় শহরের তুফান কনভেনশন সেন্টার এন্ড রিসোর্ট (লেকভিউ) চত্বরে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা একে ফজলুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।


সভায় প্রধান অতিথির বক্তব্যে নাছিম বলেন, আগামী ১৩ নভেম্বর খুলনাতে জননেত্রী শেখ হাসিনার বিভাগীয় সম্মেলন সফল করতে সর্বাত্মক প্রচেষ্টা চালাতে হবে। স্বাধীনতা বিরোধী চক্র যারা বাংলাদেশকে ভালোবাসেনা সেই কুচক্রী মহল বাংলাদেশকে ধ্বংস করার ষড়যন্ত্রে আবারও লিপ্ত হয়েছে। ২০১৩ সালের সেই জঙ্গিবাদী গোষ্ঠী সাতক্ষীরাসহ দেশের অনেক জায়গায় হত্যাযজ্ঞ শুরু করেছিল। তারা আবারও হরতাল ও হরতালের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড, জ্বালাও-পোড়াও করছে। তারা প্রধান বিচারপতির বাসভবনে হামলা ও ভাঙচুর
করেছে।


তিনি বলেন, আগামী ১৩ নভেম্বরের মহাসমাবেশের জনস্রোত থেকে আমরা দেখাতে চাই জননেত্রী শেখ হাসিনার নৌকার বিজয়ের সমাবেশ। ওই সাম্প্রদায়িক গোষ্ঠীর হাত থেকে বাংলাদেশকে নিরাপদে রাখতে হলে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। যারা বোমা মারবে তাদের হাত ভেঙে দিতে হবে, পুড়িয়ে দিতে হবে। বিএনপি-জামায়াত সন্ত্রাস, নৈরাজ্য ও হত্যাযজ্ঞ সৃষ্টি করে ক্ষমতায় আসার জন্য সারাদেশে ১৪ সালের মতো আবারও সহিংসতা শুরু করেছে। তাদেরকে রুখতে আওয়ামী লীগের সবপর্যায়ের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকতে হবে।


নাছিম বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করে ৫ম বারের মতো প্রধানমন্ত্রী না করে বাড়ি ফিরবো না।


এসময় আগামী ১৩ নভেম্বর শেখ হাসিনার জনসভা সফল করার জন্য সাতক্ষীরা থেকে সর্বোচ্চ সংখ্যক নেতা-কর্মীকে উপস্থিত থাকার আহ্বান জানান তিনি।


সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য অধ্যাপক ডা. আ ফ ম রুহুল এমপি।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নির্মল কুমার চ্যাটার্জী, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার প্রমুখ।


এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মো: আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসান, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন, আশাশুনি উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম, কলারোয়া উপজেলা চেয়ারম্যান শেখ ফিরোজ আহমেদ স্বপন, দেবহাটা উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম, কলরোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান এস এম মোর্শেদ, কালিগঞ্জ উপজেলার তারালী ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক ছোট, সদরের বাঁশদহা ইউপি চেয়ারম্যান মাস্টার মো. মফিজুর রহমান প্রমুখ।


অনুষ্ঠান পরিচালনা করেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ। এসময় সাতক্ষীরা জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপজেলা চেয়ারম্যানগণ, পৌর মেয়রগণ, ইউনিয়ন পরিষদের দলীয় চেয়ারম্যানগণসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের দলীয় নেতা-কর্মী এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/সেলিম/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com