বিরোধী নেতৃত্ব নির্মূল অভিযানে নেমেছে সরকার: ইরান
প্রকাশ : ০৩ নভেম্বর ২০২৩, ১৯:২৪
বিরোধী নেতৃত্ব নির্মূল অভিযানে নেমেছে সরকার: ইরান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে না মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, সরকার মুখে গণতন্ত্র, ভোটাধিকার ও সুষ্ঠু নির্বাচনের নিরপেক্ষ নির্বাচনের কথা বলে বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের নির্বিচারে গ্রেফতার করছে। তারা বিরোধী দলের নেতৃত্ব নির্মূল অভিযানে নেমেছে। এভাবে চলতে থাকলে দেশ ও জাতি সাংবিধানিক সংকটে পড়বে।


শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ে ঢাকা মহানগর লেবার পার্টি আয়োজিত যুগপৎ আন্দোলনে নিহতদের মাগফেরাত কামনায় আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


২৮ অক্টোবর বাংলাদেশে প্রতিহিংসার রাজনীতির জঘন্যতম দৃষ্টান্ত মন্তব্য করে লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ ইরান বলেছেন, গণ-আন্দোলনে শেখ হাসিনা ক্ষমতা ছাড়তে বাধ্য হবে। লগি বৈঠার হত্যাকাণ্ড রাজনীতির ইতিহাসের কলঙ্কজনক ট্র্যাজেডি। তারা অবৈধ ক্ষমতা কুক্ষিগত করতে জনগণের ওপর বর্বরোচিত হামলা-মামলা-নির্যাতন-নিপীড়ন করছে। জনগণ ভোটাধিকার প্রতিষ্ঠায় জেগে উঠেছে। এবার শেখ হাসিনাকে ক্ষমতা ছাড়তেই হবে। তাই বিনাভোটের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের পতন ঘণ্টা বেজে উঠেছে।


নগর সাধারণ সম্পাদক আরিফ সরকারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন লেবার পার্টির মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান এডভোকেট জহুরা খাতুন জুঁই, যুগ্ম-মহাসচিব মোহাম্মদ রুম্মান সিকদার, প্রচার সম্পাদক মনির হোসেন, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, শাহারা আক্তার জেসমিন ও ছাত্র মিশন যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।


দোয়া মোনাজাত পরিচালনা করেন লেবার পার্টির কেন্দ্রীয় সদস্য মাওলানা জাকির হোসেন।


বিবার্তা/এমই/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com