নির্বাচন ভন্ডুল করতে বিএনপি সন্ত্রাসের পথ বেছে নিয়েছে: কাদের
প্রকাশ : ২৯ অক্টোবর ২০২৩, ১৭:৩৩
নির্বাচন ভন্ডুল করতে বিএনপি সন্ত্রাসের পথ বেছে নিয়েছে: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি নির্বাচন ভন্ডুল করতে আবার মজ্জাগত সন্ত্রাসের পথ বেছে নিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


২৯ অক্টোবর, রবিবার বিকেলে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, দেশের গণতান্ত্রিক প্রক্রিয়া বাধাগ্রস্ত করার লক্ষ্যে বিএনপি জামায়াত চিরাচরিতভাবে সন্ত্রাসী কমকাণ্ডে লিপ্ত হয়েছে। বিএনপির তথাকথিত সমাবেশ ঘিরে যে আশংকা ছিল সেটা আজ সত্য হিসেবে প্রমাণিত হয়েছে। তারা গণতন্ত্রে বিশ্বাসী নয় বলে সহিংসতা করেছে।


বিএনপি পরিকল্পিত সন্ত্রাস সৃষ্টি করেছে অভিযোগ করে কাদের বলেন, গত দুদিনে বিএনপি কি করেনি। আন্দোলনের নামে সবই করেছে। সব অপকর্মের নির্লজ্জ প্রদর্শন করেছে।


তিনি বলেন, বিএনপি প্রকাশ্যে পুলিশ হত্যা করেছে, প্রধান বিচারপতির বাসভবনে হামলা করেছে, হাসপাতালে অগ্নিসংযোগ করেছে। এগুলো তারেক জিয়ার টেক ব্যাক বাংলাদেশের স্বরূপ!


বিএনপি ঐতিহ্যগতভাবে সন্ত্রাসী দল উল্লেখ করে তিনি বলেন, ২০১৩, ২০১৪ ও ২০১৫ সালে অগ্নিসন্ত্রাসের মধ্য দিয়ে শতশত মানুষ পুড়িয়ে মেরেছে।


এসময় তিনি বিএনপি এবং জামায়াতকে সন্ত্রাসের পথ ছেড়ে গণতান্ত্রিক প্রক্রিয়ায় ফিরে আসার আহবান জানান।


সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, শাজাহান খান, মোস্তফা জালাল মহিউদ্দিন, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, অ্যাডভোকেট আফজাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com