বায়তুল মোকাররম দক্ষিণ গেট, আর দ্বিতীয় কোন কথা নয়: কাদের
প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৩, ১৮:০৩
বায়তুল মোকাররম দক্ষিণ গেট, আর দ্বিতীয় কোন কথা নয়: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে ২৮ অক্টোবর আওয়ামী লীগের সমাবেশ কোন জায়গায় হবে এ নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বায়তুল মোকাররম দক্ষিণ গেট, অনলি ওয়ান ভেন্যু, আই মেনশন, আর দ্বিতীয় কোন কথা নয়। যেটা বলেছি সেটাই।


২৬ অক্টোবর, বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সৈয়দ আবুল হোসেনের জানাযা শেষে মরদেহে শ্রদ্ধা জানানোর পর তিনি এ মন্তব্য করেন।


রাজধানীতে ২৮ অক্টোবর আওয়ামী লীগের সমাবেশের জন্য বিকল্প ভেন্যুর নাম চেয়েছিল ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। তবে দলটি চিঠি দিয়ে জানিয়েছে, শান্তি ও উন্নয়ন সমাবেশ জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আয়োজনের জন্য সকল ধরনের প্রস্তুতি (মঞ্চ নির্মাণ ও প্রচার প্রচারণার কার্যক্রম) ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। এমতাবস্থায়, স্বল্প সময়ের মধ্যে অন্য কোনো ভেন্যুতে নতুনভাবে সমাবেশের প্রস্তুতি গ্রহণ করা দুরূহ ব্যাপার।


সৈয়দ আবুল হোসেনের প্রতি শ্রদ্ধা জানানোর সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক ও মির্জা আজম প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com