দেশের মানুষ না চাইলে সে নির্বাচন হয় না: আমির খসরু
প্রকাশ : ২৩ অক্টোবর ২০২৩, ০০:০১
দেশের মানুষ না চাইলে সে নির্বাচন হয় না: আমির খসরু
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, দেশের মানুষের ইচ্ছার বিরুদ্ধে তফসিল কেন, যাই ঘোষণা করা হোক কোনোটাই কাজে আসবে না। তফসিলের সঙ্গে নির্বাচনের কোনো সর্ম্পক নেই। অনেক সময় তফসিল ঘোষণা করেছেন। দেশের মানুষ না চাইলে সে নির্বাচন হয় না।


২২ অক্টোবর, রবিবার রাতে টাঙ্গাইলের মির্জাপুরে কুমুদিনী কমপ্লেক্স ও দানবীর রণদা প্রসাদ সাহার বাড়ির পূজামণ্ডপ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


এই সময় দ্রব্য মূল্যের উর্ধ্বগতি সম্পর্কে তিনি বলেন, বাজার নিয়ন্ত্রণ কেন করবে। তারা সিন্ডিকেট তৈরি করেই দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি করেছে। তাদের সিন্ডিকেট নিয়ন্ত্রণ করা কারো পক্ষে সম্ভব না।


ফিলিস্তিনীদের ওপর ইসরাইলের বর্বরোচিত নির্যাতনের বিষয়ে দলের অবস্থান জানতে চাইলে সাবেক এই মন্ত্রী বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এই বিষয়ে টুইট করে প্রতিবাদ করেছেন। এছাড়া এর একদিন পর দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও বিবৃতি দিয়েছেন।


রবিবার সন্ধ্যায় কুমুদিনী কমপ্লেক্সে পৌঁছালে সেখানে স্বাগত জানান কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা। আমির খসরু মাহামুদ চৌধুরী বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছাসহ ফুলের তোড়া তাঁর হাতে পৌঁছে দেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ সিদ্দিকী, কেন্দ্রীয় বিএনপির সদস্য ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের ভাইস চেয়ারম্যান রমেশ দত্ত, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহিন প্রমুখ।


বিবার্তা/ইমরুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com