পরোয়ানা থাকলে আওয়ামী লীগ নেতাকেও গ্রেফতার করা হবে : তথ্যমন্ত্রী
প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৯:৪০
পরোয়ানা থাকলে আওয়ামী লীগ নেতাকেও গ্রেফতার করা হবে : তথ্যমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পরোয়ানা থাকলে আওয়ামী লীগ নেতাকেও গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ড. হাছান মাহমুদ।


১১ অক্টোবর, বুধবার সচিবালয়ে মন্ত্রণালয় সভাকক্ষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।


হাছান মাহমুদ বলেন, বিএনপি নেতা এ্যানির বিরুদ্ধে দুটি মামলার পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। পরোয়ানা থাকলে তো আওয়ামী লীগ নেতাও গ্রেফতার হবেন। এটাই স্বাভাবিক। মির্জা ফখরুলের কথা শুনলে মনে হয় তারা আইন ও বিচার কিছুই মানেন না।


‘দেশকে তো জাহান্নাম বানিয়ে ফেলেছেন’ বিচারকের এমন বন্তব্যের বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, আইনজ্ঞদের মতে এটি কোনো বিচারকের ভাষা হতে পারে না। অথচ বিচারপতি বিচার কাজের সময় এমন ভাষা ব্যবহার করেছেন।


তিনি আরও বলেন, বিষয়টি যেহেতু বিচারালয়ের এবং প্রধান বিচারপতিই এটি দেখবেন। আর তিনি যদি মনে করেন, এটি সুপ্রিম জুডিসিয়াল কাউন্সিলে পাঠাবেন, তা তার এখতিয়ার।


নিত্যপণ্যের ঊর্ধ্বগতির বিষয়ে হাছান মাহমুদ বলেন, বিশ্বজুড়ে মন্দা চলছে। পৃথিবীর সবদেশে নিত্যপণ্যের দাম বেড়েছে। সাধারণ মানুষের কষ্ট হচ্ছে। তবে, বাংলাদেশে নিত্যপণ্যের ঘাটতি হয়নি, ইউরোপ-আমেরিকায় হয়েছে।


তিনি বলেন, করোনার সময়ে বিশ্বের ২০টি দেশে ইতিবাচক প্রবৃদ্ধির হার হয়েছিল, তার মধ্যে বাংলাদেশ রয়েছে। আমাদের অবস্থান ছিল তিন নম্বরে। আমাদের অর্থনীতি অনেক ভালো। এখনও বিশ্বের গড় প্রবৃদ্ধির চেয়ে আমাদের দ্বিগুণেরও বেশি।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com