রাজনীতি
বেশি লাফালাফি করলে ফল ভালো হবে না, বিএনপিকে কাদের
প্রকাশ : ০৯ অক্টোবর ২০২৩, ২১:০২
বেশি লাফালাফি করলে ফল ভালো হবে না, বিএনপিকে কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপিকে হুঁশিয়ারি দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বেশি লাফালাফি, নাচানাচি করতে আসলে রাশিয়ার ইউরেনিয়াম মাথায় ঢেলে ঠান্ডা করে দিবো। বেশি লাফালাফি করলে ফল ভালো হবে না, অবস্থা খারাপ হবে।


সোমবার (৯ অক্টোবর) বিকেলে রাজধানীর গাবতলীতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এ কথা বলেন।


প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, অক্টোবরে বিএনপি নাকি ঢাকা অচল করে দিবে। ঢাকা অচল করতে আসলে ঢাকাবাসী বিএনপিকেই অচল করে দিবে। নিজেরাই অচল হয়ে যাবে।


বিশ্ব সংকটে দ্রব্যমূল্যের মূল্যবৃদ্ধিতে মানুষ কষ্টে আছে জানিয়ে সেতুমন্ত্রী বলেন, এই কষ্ট থাকবে না। শেখ হাসিনার ঘুম হারাম মানুষের কথা ভেবে। কীভাবে মানুষকে খাওয়াবে, পরাবে।


জিনিসপত্রের দাম বেশি, কিন্তু একজন মানুষও না খেয়ে মরেনি। মানুষ বাঁচলে বাংলাদেশ বাঁচবে, আওয়ামী লীগ বাঁচবে, মুক্তিযুদ্ধ বাঁচবে।


ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে শান্তি সমাবেশে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচিসহ কেন্দ্রীয় আওয়ামী লীগ, সহযোগী সংগঠন ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


বিএনপি-জামাতের চলমান দেশ বিরোধী ও নির্বাচন বিরোধী ষড়যন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য ও বিশৃঙ্খলার প্রতিবাদে একটি বর্ণাঢ্য মিছিল বের করা হয়। মিছিলটি রাজধানীর গাবতলী থেকে শ্যামলী পর্যন্ত প্রদক্ষিণ করে।


বিবার্তা/সোহেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com