রাজনীতি
লোহাগাড়ায় পদুয়া আ. লীগের কর্মী সমাবেশ
সব ষড়যন্ত্র ব্যর্থ করে আবারও জিতবে শেখ হাসিনা: আমিন
প্রকাশ : ০৮ অক্টোবর ২০২৩, ১৮:৪৭
সব ষড়যন্ত্র ব্যর্থ করে আবারও জিতবে শেখ হাসিনা: আমিন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম বলেন, দেশি-বিদেশি সব ষড়যন্ত্র ব্যর্থ করে জিতবেন শেখ হাসিনা। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার মতোই দেশের সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বলেই বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়ন বিস্ময়। এই উন্নয়ন যাদের সহ্য হচ্ছে না তারা প্রতিহিংসার আগুনে আমাদের ভবিষ্যৎ ধ্বংস করার জন্য নানান ষড়যন্ত্রে লিপ্ত হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে চায়। কিন্তু বাংলার মানুষ তা হতে দিবে না। দেশবাসী কোন অগণতান্ত্রিক শক্তিকে ক্ষমতায় দেখতে চায় না। তারা শেখ হাসিনাকেই আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়।


৮ অক্টোবর, রবিবার বিকাল সাড়ে ৫টায় পদুয়ার সুইস পার্ক কমিউনিটি সেন্টারে পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত তৃণমূল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।



তিনি আরো বলেন, আমেরিকা আমাদের প্রতিদিন মানবাধিকারের ছবক দিচ্ছে। কিন্তু গভীর দুঃখ, পরিতাপ ও লজ্জার বিষয় এই যে, গতকাল সকালে ইজরাইল ফিলিস্তিনে হামলা করলে মানবাধিকারের ফেরিওয়ালা মুখে কুলুপ এঁটে বসে আছে। আরো লজ্জার বিষয়, বাংলাদেশে যারা ধর্ম ব্যবসায়ী, ধর্মকে বর্ম বানিয়ে রাজনীতি করে- তারাও প্রভুর (আমেরিকা) মুখের দিকে তাকিয়ে এই নৃশংসতম হামলার প্রতিবাদে একটা টু-শব্দও করলো না!


পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুল হকের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগ সদস্য নাজমুল হাসান টিপুর সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী।


সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান, লোহাগাড়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার মো. মিয়া ফারুক, দফতর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আজিজুর রহমান, উপ-দপ্তর সম্পাদক এমএস মামুন, সদস্য জহির উদ্দিন চেয়ারম্যান, নুরুল হক কন্ট্রাক্টর, পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবছার আহমদ, চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসহাব উদ্দিন, উপজেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি আক্তার কামাল পারভেজ, তাঁতী লীগের সহ-সভাপতি রাশেদুল ইসলাম চৌধুরী, মহিলা আওয়ামী লীগ নেত্রী রিনা আক্তার ও যুবলীগ নেতা মিজানুর রহমান মানিক প্রমুখ।


তৃণমূল কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক মঞ্জুরুল ইসলাম, সদস্য নুরুল আবছার, হারুনুর রশিদ রাসু, কামরুল হুদা, চরম্বা ইউনিয়ন সভাপতি মাস্টার শফিকুর রহমান, কলাউজান ইউনিয়ন সভাপতি গাজী ইছহাক মিয়া ও দক্ষিণ জেলা তাঁতী লীগের সহ-সভাপতি আলীম উদ্দিনসহ স্থানীয় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের সহস্রাধিক কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন।


বিবার্তা/রোমেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com