কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ
'বিদেশিদের সাথে বাংলাদেশের কোনো বিবাদ নেই, আপসের প্রশ্ন আসে না'
প্রকাশ : ০৪ অক্টোবর ২০২৩, ১৫:৫০
'বিদেশিদের সাথে বাংলাদেশের কোনো বিবাদ নেই, আপসের প্রশ্ন আসে না'
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে সরকারের বিরুদ্ধে রাজনীতি না করে আদালতের শরণাপন্ন হলে আদালত থেকে সমস্যার সমাধান খুঁজে পেতে পারে। আদালতে না গিয়ে অহেতুক মিথ্যাচার করে বিএনপি সরকারের বিরুদ্ধে অভিযোগ করছে।


তিনি বলেন, বিএনপি নেতাকর্মীদের বেগম খালেদা জিয়ার সুস্থতার বিষয়টি নিয়ে ভাবনা নেই, তাকে নিয়ে রাজনীতি করে ক্ষমতা যাওয়ার জন্য চেষ্টা চালাচ্ছে। দুর্নীতিবাজ নেতৃত্বের কারণে বিএনপি আগামী ২০ বছরেও ক্ষমতায় আসতে পারবে না বলে তিনি মন্তব্য করেন।


৪ অক্টোবর, বুধবার বেলা ১১টায় কুষ্টিয়ায় নিজ ভবনে নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।


তিনি বলেন, বিএনপি রাষ্ট্রক্ষমতায় থাকাকালীন সময়ে আওয়ামী লীগের সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া, আহসানুল্লাহ মাস্টারসহ বিভিন্ন জেলার সিনিয়র নেতা-কর্মীদেরকে বিনা বিচারে দিনে দুপুরে হত্যা করে ত্রাস ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেনেড বোমা মেরে হত্যা করতে চেয়েছিল। এসব হত্যাকাণ্ডের জন্য বিএনপি কখনও দুঃখ প্রকাশ করেনি। ১৫ আগস্টে শোক দিবসে বিএনপি বেগম খালেদা জিয়ার কেক কেটে ভুয়া জন্মদিন পালন করার নামে উৎসব করে তাদের মুখে এসব আন্দোলন, মিথ্যাচার মানায় না।


অন্য দেশের সঙ্গে আপস প্রসঙ্গে হানিফ বলেন, বাংলাদেশ স্বাধীন দেশ। কারো সঙ্গে বিবাদ নেই। তাই আপস করারও প্রশ্ন আসে না। আগামী জাতীয় নির্বাচন যথাসময়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ উপায়ে অনুষ্ঠিত হবে।


এ সময় সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপিস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com