দ্রুত পদত্যাগ করেন, তত্ত্বাবধায়ক ছাড়া সব বিষয়ে ছাড় দেওয়া হবে : আব্বাস
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২৩, ২৩:৩৮
দ্রুত পদত্যাগ করেন, তত্ত্বাবধায়ক ছাড়া সব বিষয়ে ছাড় দেওয়া হবে : আব্বাস
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকারের উদ্দেশ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, শুধু তত্ত্বাবধায়ক সরকার ছাড়া সব বিষয়ে ছাড় দেওয়া হবে। তাই দ্রুত পদত্যাগ করেন। নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দেন।


মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাতে ১০টার দিকে খুলনার শিববাড়ি মোড়ে সরকারের পদত্যাগ দাবিতে ঝিনাইদহ থেকে ১৫০ কিলোমিটারের বেশি পথ রোডমার্চে শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মির্জা আব্বাস বলেন, আমাদের মহাসচিব( মির্জা ফখরুল ইসলাম আলমগীর) ৪৮ ঘণ্টার মধ্যে দেশনেত্রী খালেদা জিয়া জিয়াকে চিকিৎসার জন্য আল্টিমেটাম দিয়েছেন। এর মধ্যে যদি নেত্রীকে বিদেশে চিকিৎসার জন্য অনুমতি না দেন এর পরিণতি কি হবে আপনারা(সরকার) দেখবেন?


খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটি সদস্য গয়েশ্ব চন্দ্র রায়। এছাড়া বিএনপি কেন্দ্রীয় নেতা এবং স্থানীয় নেতারা বক্তব্য দেন।


এর আগে ঝিনাইদহ থেকে বাস, ট্রাক, মাইক্রোবাস, মোটরসাইকেল নিয়ে হাজার হাজার নেতাকর্মী রোডমার্চে যোগ দেন। পথে পথে মাগুরা, যশোর, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা সহ আশপাশের বিভিন্ন জেলা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী রোডমার্চের বহরে যোগ দেবেন। একপর্যায়ে রোডমার্চের বহর কয়েক কিলোমিটার দীর্ঘ হয়ে যায়।


বিভিন্ন স্থানে রাস্তার দুই ধারে নারী-পুরুষ ও দলীয় নেতাকর্মীরা দাঁড়িয়ে রোডমার্চের বহরকে স্বাগত জানান। অনেক স্থানে নারীরা ফুলের পাপড়ি ছিটিয়ে রোডমার্চের বহরকে সিক্ত করেন। এসময় দলের সিনিয়র নেতারা হাত নেড়ে তাদের অভিবাদন জানান।


এদিকে ঝিনাইদহে উদ্বোধনী সমাবেশে একটি শিশুকন্যা খালেদা জিয়া সেজে লোহার খাচায় বন্দি হয়ে সবার নজর কাড়ে।


বিবার্তা/এমই/তুরান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com