‘বিএনপি নেতারা খালেদা জিয়ার জন্য ৪৮ মিনিটও আন্দোলনে দাঁড়াতে পারেননি’
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৩৬
‘বিএনপি নেতারা খালেদা জিয়ার জন্য ৪৮ মিনিটও আন্দোলনে দাঁড়াতে পারেননি’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি নেতারা খালেদা জিয়ার জন্য ৪৮ মিনিটও আপনারা আন্দোলনে দাঁড়াতে পারেননি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


তিনি বলেন, ফখরুলের চোখে কান্না। খালেদা জিয়ার জন্য কান্না। খালেদা জিয়া এতো বছর জেলে। তারা খালেদা জিয়ার জন্য ৪৮ মিনিটও আপনারা আন্দোলনে দাঁড়াতে পারেননি। আর এখন আমাদের ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে।


২৬ সেপ্টেম্বর, মঙ্গলবার বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জের জিনজিরায় ঢাকা জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা খালেদা জিয়ার জন্য, তার অসুস্থতার জন্য যতটা কথা বলেছে তার চেয়ে বেশি রাজনীতি করেছে। বিএনপি খালেদা জিয়ার অসুস্থতার চেয়ে খালেদা জিয়াকে নিয়ে বেশি রাজনীতি করতে চেয়েছে এবং সেটাই তাদের উদ্দেশ্য।


মার্কিন ভিসানীতি নিয়ে তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা রক্ত দিয়ে, জীবন দিয়ে মাতৃৃভূমিতে বিজয়ের পতাকা উড়িয়েছি।একাত্তরে নিষেধাজ্ঞা দিয়ে থামাতে পারেননি। আজও নিষেধাজ্ঞা দিয়ে শেখ হাসিনার বাংলাদেশকে থামানো যাবে না। আমরা কারো নিষেধাজ্ঞার পরোয়া করি না। আমরা পরোয়া করি আমাদের সংবিধান। আমাদের সংবিধানকে আমরা পরোয়া করি। আমরা চলবো আমাদের সংবিধান অুনযায়ী।ভ কোনো দেশের নিষেধাজ্ঞা আমরা মানি না মানব না।


তিনি বলেন, ক্যাপ্টেন আমেরিকা ওয়াশিংটনে আছে। তৈরি হয়ে যান। ক্যাপ্টেন আসবে, খেলা হবে। রাপজপথ কে দখল করে দেখা যাবে। খেলা হবে। হাতে লাল সবুজের জাতীয় পতাকা হাতে শেখ হাসিনার নেতৃত্বে বিজয়রে মিছিল অক্টোবর থেকে ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশে চলবে।


শান্তি সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদ। সঞ্চালনা করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ।


বিবার্তা/সোহেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com