চার দিনের কর্মসূচি ঘোষণা করেছে এলডিপি
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৩৬
চার দিনের কর্মসূচি ঘোষণা করেছে এলডিপি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকারের পদত্যাগের একদফা দাবিতে যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে চার দিনের কর্মসূচি ঘোষণা করেছে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)।


২০ সেপ্টেম্বর, বুধবার সকালে রাজধানীর তেজগাঁওয়ে এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ে এক বৈঠক শেষে এ কর্মসূচি ঘোষণা করেন দলের প্রেসিডেন্ট ড. কর্নেল অলি আহমদ।


কর্মসূচি অনুযায়ী, আগামী ২২, ২৫, ২৭ সেপ্টেম্বর ও ২ অক্টোবর বিকাল ৩টায় রাজধানীর এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করবে দলটি।


এদিকে এলডিপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দীন রাজ্জাক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে অবৈধ সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত, নির্দলীয়, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, বিরোধীদলের নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলা প্রত্যাহার ও ফরমায়েশি সাজা বাতিল এবং খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে এক দফা দাবি আদায়ে এ কর্মসূচি পালন করবে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)।


এর আগে সরকার পতনের একদফা দাবিতে ১৫ দিনের কর্মসূচি দিয়েছে বিএনপি। একই সঙ্গে ৫ দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলনে থাকা সমমনা ১২ দলীয় জোট। এ ছাড়া এক দফার যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে পাঁচ দিনের নতুন কর্মসূচি ঘোষণা করেছে নুর-রাশেদের নেতৃত্বাধীন গণঅধিকার পরিষদ।


বিবার্তা/এমই/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com