কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ
বিএনপি আন্দোলন করে সরকার পতন করতে পারবে না : হানিফ
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৫৫
বিএনপি আন্দোলন করে সরকার পতন করতে পারবে না : হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপির নেতা কর্মীরা সরকার পতনের জন্য এক দফা আন্দোলন করে যাচ্ছে। এসব আন্দোলন করে সরকার পতন করতে পারবে না। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে চলে এসেছে। বর্তমান সরকার আগামীতেও থাকবে।


মিথ্যা বক্তব্য ও সরকার পতনের আন্দোলনের খেলা বন্ধ করে আগামী নির্বাচনে অংশগ্রহণের জন্য বিএনপি নেতাকর্মীদেরকে আহবান জানান তিনি।


১৮ সেপ্টেম্বর, শনিবার বেলা ১১টায় কুষ্টিয়া পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহবুবউল আলম হানিফ এমপি এসব কথা বলেন।


হানিফ আরও বলেন, আগামী নির্বাচন যথা সময়ে হবে এবং নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হবে। বিএনপি যদি নির্বাচনে অংশগ্রহণ না করে তাহলে ভুল সিদ্ধান্ত বিএনপি দলকে গভীর সংকটে ফেলে দিবে।


বিএনপি নেতাদের আটক ও মামলা সংক্রান্ত প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপি মিথ্যাচার করা ও নির্লজ্জ একটি দল। মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করছে। কোন বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা হয়েছে তার তালিকা চান তিনি। বিএনপি’র জন্ম হচ্ছে মিথ্যার উপরে ভিত্তি করে, সামরিক ক্যান্টনমেন্টে বসে হয়েছিল যা বিশ্বে আর কোথাও হয়নি। তাই প্রতিটা বাক্যে বাক্যে বিএনপি মিথ্যাচার করছে, আজ তা প্রমাণিত হয়েছে।


এসময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল আলম সুমন ও আমজাদ হোসেন রাজুসহ স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com