শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে সমাদৃত: আমিনুল ইসলাম আমিন
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২৩, ২০:৩৫
শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে সমাদৃত: আমিনুল ইসলাম আমিন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জি-২০ সম্মেলনে বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অসাধারণ বক্তব্য, বিশ্ব নেতৃবৃন্দের সমীহ এবং তাঁর প্রতি বিশ্ব নেতৃবৃন্দের অনন্য সম্মান প্রদর্শন- সব মিলিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে সমাদৃত, উচ্চাসনে অধিষ্ঠিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর নিখাদ দেশপ্রেম দিয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছেন বলেই বাংলাদেশ আজ নিম্ন আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। আগামীতে ক্ষুধা ও দারিদ্রমুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নির্বাচনী যুদ্ধে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।


১৫ সেপ্টেম্বর, শুক্রবার বিকেলে সাতকানিয়া উপজেলার ছদাহা এবং নলুয়া ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


আমিন আরো বলেন, অতীতে যারা ক্ষমতায় গিয়ে জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে, দেশকে দুর্নীতির আখড়া বানিয়েছে, লুটপাট করেছে, সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করেছে- এই দেশের জনগণ তাদেরকে আর ক্ষমতায় দেখতে চায় না। সামরিক বুটের তলায় গণতন্ত্রকে পিষ্ট করে ক্ষমতা দখলকারী এই সাম্প্রদায়িক অপশক্তিকে আগামী নির্বাচনেও এদেশের আপামর জনতা ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে ইনশাল্লাহ।


ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহমদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য মুজাহিদ বিন আলম কায়সার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, জসিম উদ্দিন, মোহাম্মদ শাহজাহান, অ্যাডভোকেট শাহরিয়ার, মুজিবুর রহমান, মোসাদ চৌধুরী, মুরাদ চৌধুরী, একেএম আসাদ, চেয়ারম্যান লিয়াকত আলী, অমল দাশ মানিক, মোরশেদ দুলু, মহিলা আওয়ামী লীগের শম্পা রানী, ঝুমু, স্বেচ্ছাসেবক লীগের জায়েদ বিন কাশেম, যুবলীগ নেতা মোরশেদ, ছাত্রলীগ নেতা তোফাজ্জল হোসেন তুহিন প্রমুখ।


বিবার্তা/রোমেল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com