পেশাদারিত্বের সাথে কাজ করলে চাকরি হারানোর ভয় নেই: গয়েশ্বর
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২৩, ১৭:০৪
পেশাদারিত্বের সাথে কাজ করলে চাকরি হারানোর ভয় নেই: গয়েশ্বর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আজকের আওয়ামী লীগ ৭৫ সালে ছিল বাকশাল। এখন যে অবস্থা; তখনও ছিল। তখন ছিল রক্ষীবাহিনী, এখন তান্ডব করে পুলিশ। পুলিশ সদস্যসহ প্রজাতন্ত্রের সকল কর্মচারি-কর্মকর্তাদের বলব, আপনারা যে যে পেশায় যারা আছেন, তারা যদি পেশাদারিত্বের সাথে কাজ করেন, তাহলে আপনারা আগামী দিনে নিজ নিজ পেশায় সম্মানের সাথে থাকবেন। এখানে কারো চাকরি হারানোর ভয় নেই। আপনারা জনগণের বিরুদ্ধে অবস্থান নেবেন না।


১৩ সেপ্টেম্বর, বুধবার দুপুরে রাজধানীর বাড্ডায় জাসাসের ঢাকা মহানগর উত্তরের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।


গয়েশ্বর বলেন, আমাদের নেতা তারেক রহমান যে যুদ্ধটা করছেন,তা ক্ষমতায় যাওয়ার জন্য যুদ্ধ নয়; দেশের মালিকানা জনগণের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য। এ জন্য তিনি বলেছেন, টেকব্যাক বাংলাদেশ এবং রাষ্ট্র সংস্কারের জন্য ৩১ দফাও ঘোষণা করেছেন।


এ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আজম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক চিত্রনায়ক আশরাফ উদ্দিন উজ্জ্বল, জাসাসের আহ্বায়ক চিত্রনায়ক হেলাল খান ও সদস্য সচিব জাকির হোসেন রোকন প্রমুখ।


বিবার্তা/এমই/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com