জনগণ আওয়ামী নির্যাতন থেকে বাঁচতে চায়: ইরান
প্রকাশ : ২৯ আগস্ট ২০২৩, ২২:৫৭
জনগণ আওয়ামী নির্যাতন থেকে বাঁচতে চায়: ইরান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকার খালেদা জিয়াকে রাজনৈতিক ভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে বিচার বিভাগকে লেলিয়ে দিয়েছে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, আওয়ামী লীগ জিয়া পরিবারের বিরুদ্ধে ফরমায়েশি রায় দিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টির অপচেষ্টা করছে। জনগণ আওয়ামী জুলুম নির্যাতন নিপীড়ন থেকে বাঁচতে চায়। কারণ দুর্নীতি দুঃশাসন ও অর্থপাচার করে দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে।


২৯ আগস্ট, মঙ্গলবার সন্ধ্যায় নয়াপল্টন কার্যালয়ে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে একথা বলেন।


ইরান বলেন, শেখ হাসিনার প্রতিহিংসা টার্গেট খালেদা জিয়া। কারণ খালেদা জিয়া আপোষহীন নেতৃত্ব। তাকে মিথ্যা ও বানোয়াট মামলায় সাজানো রায় দিয়ে কারান্তরীণ করে রেখেছে। তাকে সুচিকিৎসা থেকে বঞ্চিত করে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে। মহান আল্লাহ বেগম জিয়াকে দ্রুত সুস্থতা দান করুন।


দোয়া মাহফিলে বক্তব্য রাখেন লেবার পার্টির ভাইস চেয়ারম্যান এস এম ইউসুফ আলী, মোসলেম উদ্দিন, হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম মহাসচিব মুফতি তরিকুল ইসলাম সাদী, সাংগঠনিক সম্পাদক মেজবাউল ইসলাম সজিব, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, প্রচার সম্পাদক মনির হোসেন, কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ রুম্মান সিকদার, আরিফ সরকার, ছাত্রমিশনের সভাপতি সৈয়দ মো. মিলন প্রমুখ।


বিবার্তা/এমই/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com