শেখ হাসিনার হাত ধরে রেল বিভাগ ঘুরে দাঁড়িয়েছে: রেলমন্ত্রী
প্রকাশ : ২৯ আগস্ট ২০২৩, ১৬:৫৫
শেখ হাসিনার হাত ধরে রেল বিভাগ ঘুরে দাঁড়িয়েছে: রেলমন্ত্রী
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হাসিনার হাত ধরে রেল বিভাগ ঘুরে দাঁড়িয়েছে। আওয়ামী লীগ সরকারই একমাত্র দেশের উন্নয়ন করে। অন্যরা দেশ লুটপাট করেন। লুটপাটকারীদের হাতে ক্ষমতা দেওয়া যাবে না।


২৯ আগস্ট, মঙ্গলবার গাইবান্ধার সাঘটা উপজেলার বোনারপাড়া স্টেশনে রাম সাগর এক্সপ্রেস ট্রেন উদ্ধোধনের আগে প্রধান অতিথির বক্তেব্যে রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন এসব কথা বলেন।


তিনি আরও বলেন, সবাইকে সজাগ থাকতে হবে। আগামী দিনে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যদি ক্ষমতায় আসতে না পারে তাহলে এই দেশ রসাতলে যাবে। এই সরকার মান্ধাতা আমলের কৃষি ব্যবস্থাকে যান্ত্রিক কৃষি ব্যবস্থায় উন্নতিকরন করেছেন। এই দেশের মানুষকে অর্থনৈতিক সাবলম্বী করতে কাজ করছেন। এই দেশের অবহেলিত নারী সমাজের উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছেন।


আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. এস. এম সামশীল আরেফিন (টিটু)।উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নাসিরুল আলম স্বপনের সঞ্চালোচনায় অন্যদের মধ্যে আরো বক্তব্য দেন, জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধ সদর আসনের সংসদ সদস্য মাহাবুব-আরা বেগম গিনি এমপি, সাঘাটা-ফুলছড়ি গাইবান্ধা - ৫ আসনের সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন প্রমুখ।


রেলমন্ত্রী আরও বলেন, বর্তমানে বিএনপি-জামায়াত জোট ক্ষমতার লোভে দেশব্যাপী পুনরায় আগুন সন্ত্রাস শুরু করেছে। তারা ইতিপূর্বেও এই দেশের সাধারণ মানুষকে পুড়িয়ে মেরেছে। তাদের এই আগুন সন্ত্রাস বন্ধ করতে আপনাদের সহযোগীতা প্রয়োজন। বর্তমান প্রধানমন্ত্রী রেল মন্ত্রণালয়কে পৃথক মন্ত্রণালয় ঘোষণা করে রেল বিভাগকে উন্নত করতে কাজ করে যাচ্ছেন। যা ইতোপূর্বে কোন সরকার করেনি।


বিকালে মন্ত্রী সাদুল্যাপুরে নলডাঙ্গা রেল স্টেশনের সংস্কার কাজের উদ্বোধন করেন। পরে নলডাঙ্গা উমেষ উচ্চ বিদ্যালয়ে উপজেলা আওয়ামী লীগের আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিলে যোগ দেন।


এতে সভাপতিত্ব করেন সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল।


এসময় বক্তব্য দেন, গাইবান্ধা -৩ ( সাদুল্যাপুর- পলাশবাড়ী) আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা শাহিন চোকদার, শাহরিয়ার ইসলাম রাসেলসহ স্থানীয় নেতৃবৃন্দ।


উল্লেখ্য, দীর্ঘ ১২ বছর বন্ধ থাকার পর আবারও চালু হলো বোনারপাড়া-পঞ্চগড় রোডে রামসাগর এক্সপ্রেস ট্রেন। আগামীকাল বুধবার (৩০ আগস্ট) থেকে ট্রেনটি এই রুটে নিয়মিত চলাচল করবে।


বিবার্তা/শামীম/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com