রাজনীতি
সমগ্র দেশ চোর, ডাকাত, লুটেরা ও বাটপারদের হাতে বন্দি: কর্নেল অলি
প্রকাশ : ২৫ আগস্ট ২০২৩, ২০:০৪
সমগ্র দেশ চোর, ডাকাত, লুটেরা ও বাটপারদের হাতে বন্দি: কর্নেল অলি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ (বীর বিক্রম) বলেছেন, সমগ্র দেশ চোর, ডাকাত, লুটেরা ও বাটপারদের হাতে বন্দি। তাদের হাত থেকে দেশকে মুক্ত করতে সবাইকে শান্তিপূর্ণভাবে রাজপথে নামতে হবে। যদি জনগণ রাজপথে না নামে তাহলে আওয়ামী চক্র দেশকে ধ্বংস করে দিবে।


২৫ আগস্ট, শুক্রবার রাজধানীর পূর্ব পান্থপথ এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এলডিপি আয়োজিত কালো পতাকা গণমিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মিছিলটি মালিবাগ মোড়ে গিয়ে শেষ হয়।


কর্নেল অলি বলেন, লুটেরা চক্র দেশ থেকে টাকা পাচার করে আরাম আয়েশে আছে। আর জনগণকে এক বেলা ভাত জোগাতে হিমশিম খেতে হচ্ছে। নিত্য প্রয়োজনীয় সব পণ্যের দাম লাগামহীনভাবে বেড়েই চলছে। পরিবার নিয়ে বেঁচে থাকতে প্রায় ৭০% লোক আসবাবপত্র বিক্রি করে দিচ্ছে।


তিনি বলেন, নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্য ক্রমাগত ঊর্ধ্বগতি, অন্যদিকে টাকার মান প্রতি সপ্তাহে হ্রাস পাচ্ছে। ঝুঁকির মধ্যে রয়েছে দেশের ব্যাংকিং খাত। ১১টি ব্যাংক রয়েছে চরম ঝুঁকিতে। এই সরকারের পক্ষে ব্যাংক খাতকে টেনে তোলা সম্ভব নয়। এরা বিদায় না নিলে সামগ্রিক অর্থনীতিতেই নেতিবাচক প্রভাব পড়বে। ব্যাংকিং খাতে খেলাপি ঋণের পরিমাণ দিন দিন বেড়ে চলছে। এটা অব্যাহত থাকলে ব্যাংকগুলো লেনদেনের সক্ষমতা হারাবে। বেসরকারি খাতে ঋণপ্রবাহ কমে যাবে। কাঙ্খিত হারে ঋণ জাতীয় প্রবৃদ্ধি হবে না।


কর্নেল অলি আরো বলেন, দেশের জন্য আওয়ামী লীগ এখন সবচেয়ে বড় বোঝা। আর কোনো পথ নেই। এই সরকারের পতনই একমাত্র সমাধান। তাই বলছি, সবাই রাজপথে নেমে আসুন। একদফা দাবিতে আয়োজিত সকল কর্মসূচি সফল করুন।


গণমিছিলে অংশ নেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি নূরুল আলম তালুকদার, ডক্টর নেয়ামূল বশির, ডক্টর আওরঙ্গজেব বেলাল, এডভোকেট এসএম মোরশেদ, অধ্যক্ষ সাকলায়েন, ভাইস-প্রেসিডেন্ট মাহে আলম চৌধুরী, উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান, অধ্যাপিকা কারিমা খাতুন, যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি, আইন সম্পাদক এডভোকেট আবুল হাশেম, প্রচার সম্পাদক এডভোকেট নিলু, প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান মাহবুব প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/এমই/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com