স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশের মানুষ শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে পেতে চায়: আমিনুল ইসলাম আমিন
প্রকাশ : ০৪ আগস্ট ২০২৩, ১৯:০৫
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশের মানুষ শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে পেতে চায়: আমিনুল ইসলাম আমিন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম আমিন বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশের মানুষ সুখে-শান্তিতে থাকেন। দেশে অভূতপূর্ণ উন্নয়ন হয়। দেশ সর্বক্ষেত্রে এগিয়ে যায়। শেখ হাসিনার নেতৃত্বে দেশে পদ্মা সেতু, মেট্রোরেল ও কর্ণফুলী টানেলের মতো বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন হয়। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে বাংলাদেশ ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ান হয়। দেশে সন্ত্রাস ও জঙ্গিবাদের সৃষ্টি হয়। হাওয়া ভবনের মতো ছায়া সরকার বানিয়ে দেশকে দুর্নীতির স্বর্গ রাজ্যে পরিণত করে। তাই বিএনপি-জামায়াতের এসব দুর্নীতি ও অপকর্মে অতিষ্ঠ দেশের মানুষ আগামীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে পেতে চায়।


৪ আগস্ট, শুক্রবার সকাল সাড়ে ১১টায় চট্টগ্রামের লোহাগাড়ায় কলাউজান ইউনিয়নের বাংলাবাজারে একটি উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী ইসহাকের সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক ও উপ-দপ্তর সম্পাদক এম. এস মামুন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্যে আমিনুল ইসলাম আরো বলেন, আজকে কথায় কথায় গণতন্ত্র ও মানবাধিকারের কথা বলা হচ্ছে। অথচ মিয়ানমারের ১০ লক্ষ রোহিঙ্গা শরণার্থীকে বাংলাদেশে আশ্রয় দিয়ে শেখ হাসিনা যে মানবিকতা দেখিয়েছেন বর্তমান বিশ্বে তার দ্বিতীয় কোন নজির নেই। তারপরও কিছু দেশি বিদেশি শক্তি তথাকথিত মানবাধিকারের কথা বলে দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়। শেখ হাসিনা দেশের অসহায় ও ভূমিহীন মানুষকে ৮ লক্ষ বাড়ি নির্মাণ করে দিয়েছেন।


জামায়াত-বিএনপি আবার ক্ষমতায় আসলে লুটপাট করে দেশ ধ্বংস করে দিবে জানিয়ে তিনি বলেন, এখন থেকে দেশে যেভাবে বিএনপি-জামায়াত সন্ত্রাস, নৈরাজ্য ও জ্বালাও পোড়াও শুরু করেছে, আগামীতে যদি তারা রাষ্ট্র ক্ষমতায় আসে তাহলে আগের মতো দেশটি লুটেপুটে খাবে। দেশ সন্ত্রাসী ও জঙ্গিবাদী রাষ্ট্রে পরিণত হবে।


তিনি আরো বলেন, আমরা যদি শেখ হাসিনার অর্জন, দেশের সার্বিক উন্নয়ন ও অগ্রগতি সমূহ মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে পারি তাহলে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না। তাই দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।


উঠান বৈঠকে আরোভউপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য হারুনুর রশিদ রাসু, নুরুল হক কন্ট্রাক্টর, নুরুল আবছার, লোহাগাড়া ইউনিয়ন সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, কলাউজান ইউনিয়ন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক যায়েদ বিন কাসেম, সাতকানিয়া ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এসএম আজিজ, যুবলীগ নেতা মোরশেদ সিকদার, জেলা তাঁতী লীগের সহ-সভাপতি আলীম উদ্দিন, মৎস্যজীবী লীগের সহ-সভাপতি আক্তার কামাল পারভেজ, তাঁতী লীগের সহ-সভাপতি রাশেদুল ইসলাম চৌধুরী, উপজেলা যুবলীগের সদস্য নাজমুল হাসান টিপু, আবছার উদ্দিন ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিহান পারভেজ চৌধুরী ,জয়নাল আবেদীন প্রমুখ।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com