রাজনীতি
আ.লীগ জনবিচ্ছিন্ন হয়ে জাতীয় শত্রুতে পরিণত হচ্ছে: এবি পার্টি
প্রকাশ : ৩১ জুলাই ২০২৩, ১৬:১০
আ.লীগ জনবিচ্ছিন্ন হয়ে জাতীয় শত্রুতে পরিণত হচ্ছে: এবি পার্টি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ ক্রমে জনবিচ্ছিন্ন হয়ে জাতীয় শত্রুতে পরিণত হচ্ছে বলে মন্তব্য করেছেন আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)।


৩১ জুলাই, সোমবার রাজধানীতে এক বিক্ষোভ মিছিলে পার্টির নেতারা এমন মন্তব্য করেন। বিক্ষোভ মিছিল বেলা সাড়ে ১১ টায় বিজয় নগরস্থ বিজয়-৭১ চত্বর থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শ্রম ভবন চত্বরে এসে পথসভায় মিলিত হয়।


এসময় দলের সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, গণতন্ত্রের মানসকন্যার রূপ ধারণ করে ২০০৮ সালে ক্ষমতায় আসার পর ধীরে ধীরে আওয়ামী লীগ সভানেত্রী খোলস পাল্টিয়ে স্বৈরতন্ত্রের রাজকন্যা হয়ে বসেছেন। বৃটিশরা যেমন বন্ধুবেশে বণিক সেজে এসে আমাদের দেশ দখল করেছিল শেখ হাসিনার ভূমিকাও আজ যেন একই রকম। জনগণের বাক স্বাধীনতা ও ভোটাধিকার হরণ করে দেশে এখন আওয়ামী সিন্ডিকেট ও লুটেরাদের স্বর্গরাজ্য কায়েম করা হয়েছে। গত ১০ বছরে পুলিশ বাহিনীকে দলীয় বাহিনীতে পরিণত করা হয়েছে।


তিনি বলেন, আমরা দেখেছি মার্কিন ভিসা নীতি ঘোষণার পর পুলিশের দলীয় ক্যাডারেরা কিছুটা গুটিয়ে গেলে সরকার ছাত্রলীগ, যুবলীগ দিয়ে পাল্টা সমাবেশ-কর্মসূচি দিয়ে বিরোধীদল মোকাবিলা করার ঘোষণা দিয়েছিল। কিন্তু গত একমাসে তাদের প্রত্যেকটি সভা সমাবেশ ফ্লপ করার পর তারা দিশেহারা হয়ে এবার আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও পুলিশলীগ যৌথভাবে হামলা শুরু করেছে। অতীতের সকল ফ্যাসিবাদী শাসকরা একই পথ অনুসরণ করেছিল কিন্তু শেষ রক্ষা হয়নি।


দলের যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদের সঞ্চালনায় এসময় ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বিএম নাজমূল হক, দলের কেন্দ্রীয় দফতর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা, দলের সিনিয়র সহকারী সদস্যসচিব আনোয়ার সাদাত টুটুল, যুব পার্টির আহ্বায়ক এবিএম খালিদ হাসান, কেন্দ্রীয় নেতা আব্দুল বাসেত মারজান, ঢাকা মহানগর উত্তর আহ্বায়ক আলতাফ হোসেইন, যুবনেতা শাহাদাত উল্লাহ টুটুল প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/এমই/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com