অবরোধের নামে সহিংসতা করলে প্রতিহত করা হবে: নাছিম
প্রকাশ : ৩০ জুলাই ২০২৩, ২১:০৬
অবরোধের নামে সহিংসতা করলে প্রতিহত করা হবে: নাছিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, দেশের ১৭ কোটি মানুষকে এক করে আমরা দেশকে রক্ষা করব। আমরা শান্তি সমাবেশ করি কারণ আমরা শান্তির পক্ষে। দেশের প্রতিটি মানুষের অধিকার আদায়ের জন্য আমরা লড়াই সংগ্রাম করে যাব। যারাই দেশের মানুষের উপর ও দেশের সম্পদের উপর আঘাত আনবে, অবরোধের নামে সহিংসতা করবে তাদের আমরা প্রতিহত করব। এই দেশে এখন সহিংসতা করার কোনো সুযোগ নেই।


৩০ জুলাই, রবিবার বিকেলে মাদারীপুর লেকের পশ্চিমপাড়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে উন্নয়ন, অগ্রগতি ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, দেশে সাংবিধানিকভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে আমরা অংশগ্রহণ করব। কোন রাজনৈতিক দল যদি তাদের জনমত বা জনপ্রিয়তা যাচাই করতে চায় তারাও নির্বাচনে আসুক। কিন্তু নির্বাচনে না এসে হুমকি দিয়ে, ভয় দেখিয়ে, জ্বালাও পোড়াও করার চেষ্টা করলে আমরা তাদের উপযুক্ত জবাব দিব। আমরা কাউকে আর দেশে সহিংসতা করার সুযোগ দিব না।


নাছিম বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দীর্ঘ সংগ্রাম করে দেশের গণতন্ত্রকে উদ্ধার করেছি। আমরা দেশের মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছি। আমরা স্বৈরাচার, সন্ত্রাসী, একাত্তরের ঘাতকদের বিপক্ষে ও ৭৫ এর খুনিদের বিপক্ষে এবং গ্রেনেড হামলাকারীদের বিপক্ষে শেখ হাসিনার নেতৃত্বে দীর্ঘ লড়াই সংগ্রাম করে গণতন্ত্রকে উদ্ধার করেছি।


তিনি বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা বাংলাদেশে এসেছিলেন বলে আমরা আমাদের গণতান্ত্রিক অধিকার ফিরে পেয়েছি। আমরা ৭৫ এর খুনিদের বিচার করতে সক্ষম হয়েছি। এই খুনিদের ফাঁসিতে ঝুলিয়ে আমরা খুনের রাজনীতি ও হত্যার রাজনীতির কবর রচনা করতে সক্ষম হয়েছি। আমাদের নেত্রী বাংলাদেশে এসে আমাদের আলোর পথ দেখিয়েছেন তিনি আমাদের বাতিঘর হিসাবে আমাদের জাগ্রত করেছেন।


তিনি আরও বলেন, বাংলাদেশ আজ সারা বিশ্বে উন্নয়নশীল রাষ্ট্রের মর্যাদা পেয়েছে। বিএনপি জামাত আমাদের সফলতাকে ধ্বংস করতে চায়।এরা দেশের কোন উন্নয়ন ও অগ্রগতি দেখেনা। দেশের যে উন্নতি হয়েছে সেগুলো তাদের চোখে পড়ে না।সারাবিশ্বের বড় বড় নেতৃত্ব বাংলাদেশের স্বীকৃতি দেয় অথচ এরা দেশের উন্নয়নের স্বীকৃতি দিতে চায় না। বিশ্বের বড় বড় নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মর্যাদার আসনে বসিয়েছেন। বাঙালি জাতি এখন সারা বিশ্বে সম্মানিত জাতি। এই সব কিছুই সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য।


মাদারীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. মিরাজ হোসেন খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, অধ্যাপিকা তাহমিনা বেগম এমপি, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল হাসান জুয়েল প্রমুখ।


বিবার্তা/সোহেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com